আজ ১৯শে এপ্রিল, ২০২৪, দুপুর ১:২০

সাংবাদিক আসাদুল হক বাবু স্মরণে শোক সভা ও দোয়া অনুষ্ঠিত।

Share on facebook
Share on twitter
Share on linkedin

বিশেষ প্রতিনিধি।

দৈনিক বাংলাদেশ সমাচার পত্রিকার বিশেষ প্রতিনিধি ও কুমিল্লা রিপোর্টার্স ইউনিটির সদস্য মরহুম মোঃ আসাদুল হক বাবু র শোক সভা ও মিলাদ দোয়া গত ১৭ ফেব্রুয়ারী কুমিল্লা প্রেসক্লাব মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে। এছাড়াও এই অনুষ্ঠানে কুমিল্লা রিপোর্টার্স ইউনিটির সদস্য জহিরুল হক রাসেলের মরহুম পিতা সাংবাদিক মাহাবুব আলম বাবু র মরহুম পিতা ও সাংবাদিক মামসাদ কবীরের মরহুম পিতা ও মোহনা টিভির জেলা প্রতিনিধি সাংবাদিক তাওহিদ মিঠু র মরহুম পিতার আত্মার মাগফেরাত কামনা করে দোয়া করা হয়েছে।

কুমিল্লা রিপোর্টার্স ইউনিটির আয়োজনে এই অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কুমিল্লা রিপোর্টার্স ইউনিটির সভাপতি ওমর ফারুকী তাপস। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরাণ থেকে তেলোয়াত করেন মাওলানা মোঃ কাউসার আহমেদ। শোক সভায় মরহুম মোঃ আসাদুল হক বাবু র কর্মময় জীবনের স্মৃতিচারণ করে বক্তব্য রাখেন কুমিল্লা জেলা ছাত্রলীগের সাবেক নেতা ও একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটি কুমিল্লা মহানগর কমিটির সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন মিঠু, মরহুম মোঃ আসাদুল হক বাবু র চাচাতো ভাই মোঃ মাসুম।


মরহুম মোঃ আসাদুল হক বাবু র মামা সাংবাদিক শান্তানু হাসান খান,কুমিল্লা রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন জাকির, দি আওয়ার টাইম পত্রিকার জেলা প্রতিনিধি মাহাবুব আলম বাবু,কুমিল্লা রিপোর্টার্স ইউনিটির বিজ্ঞান ও প্রযুত্তি বিষয়ক সম্পাদক ও দৈনিক ব্রাহ্মণপাড়া বুড়িচং সংবাদ পত্রিকার সম্পাদক সৈয়দ আহমেদ লাভলু,দৈানক কুমিল্লার আলো পত্রিকার সম্পাদক মোঃ জসিম উদ্দিন কনক কুমিল্লা রিপোর্টার্স ইউনিটির প্রশিক্ষণ ও গবেষণা বিষয়ক সম্পাদক দেশ প্রতিক্ষণ ও দৈনিক রূপসী বাংলা পত্রিকার জেলা প্রতিনিধি মোঃ মনির হোসেন,সাপ্তাহিক সমতটের কাগজ এর প্রতিনিধি ওমর কাইয়ুম পলাশ। বক্তরা গভীর শোক প্রকাশ করে বলেন সাংবাদিক মরহুম মোঃ আসাদুল হক বাবু ছিলেন সবসময় শান্ত শিষ্ট ও স্বল্পভাষি প্রকৃতির মানুষ।তার দুটি কিডনি নষ্ট থাকার পরও কাউকে প্রকাশ করে বলেননি। বক্তারা আসাদুল হক বাবু র আত্মার শান্তি কামনা করেন। এই সময় অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন।


দৈনিক ভোরের কাগজের কুমিল্লা জেলা প্রতিনিধি জানে আলম মজুমদার দুলাল পথিকৃৎ কুমিল্লার প্রধান সম্পাদক সুমন কবির ভূঁইয়া আজকের জীবন পত্রিকার কুমিল্লা জেলা প্রতিনিধি নেকবর হোসেন স্বদেশ প্রতিদিনের কুমিল্লা জেলা প্রতিনিধি মোঃ রফিকুল ইসলাম সকালের সময় পত্রিকার কুমিল্লা জেলা প্রতিনিধি আমেনা বেগম শিউলি দুর্নীতির সন্তানের প্রতিনিধি রাকিবুল ইসলাম রানা প্রতিদিনের সংবাদ এর কুমিল্লা জেলা প্রতিনিধি মারুফ আহমেদ কল্প এশিয়ান এজ পত্রিকার কুমিল্লা জেলা প্রতিনিধি জহিরুল হক রাসেল।

একুশে পত্রিকা জুয়েল রানা জাগো কুমিল্লার অমিত মজুমদার আজকের পত্রিকা জহিরুল হক বাবু কুমিল্লা প্রতিদিনের ব্যবস্থাপনা সম্পাদক সুমন ভূঁইয়া সিএনএন বাংলা টেলিভিশনের রবিউল বাশার খান। বাংলাদেশ সমাচার পত্রিকা এনসি জুয়েল
পরে মহান আল্লাহ র কাছে মরহুমদের আত্মার শান্তি ও জান্নাত কামনা করে মিলাদ দোয়া ও মোনাজাত পরিচালনা করেন মাওলানা মোঃ কাউছার আহমেদ।

Share on facebook
Share on twitter
Share on linkedin

আরো পড়ুন

সর্বশেষ খবর

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০