আজ ১৯শে মে, ২০২৪, সকাল ৭:৩১

ভূমি কর্মকর্তাদের উন্নীত বেতন স্কেল স্থগিতাদেশ প্রত্যাহারের দাবিতে কুমিল্লায় স্মারকলিপি।

Share on facebook
Share on twitter
Share on linkedin

স্টাফ রিপোর্টার।

ইউনিয়ন ভূমি সহকারী ও উপ সহকারী কর্মকর্তাদের উন্নীত বেতন স্কেল স্থগিতাদেশ প্রত্যাহার ও দ্রুত পদোন্নতির দাবিতে স্মারকলিপি দিয়েছে বাংলাদেশ ভূমি অফিসার্স কল্যাণ সমিতি কুমিল্লা জেলা শাখা। বৃহস্পতিবার সকালে জেলা প্রশাসক মোহাম্মদ কামরুল হাসানের মাধ্যমে ভূমি সচিব বরাবর এ স্মারকলিপি দেওয়া হয়। স্মারকলিপি প্রদান শেষে এক সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠিত হয়।

এ সময় বাংলাদেশ ভূমি অফিসার্স কল্যাণ সমিতি কুমিল্লা জেলা শাখার ভারপ্রাপ্ত সভাপতি মোঃ আবুল হাসেম মজুমদার, সাধারণ সম্পাদক মোঃ আব্দুর রহিম, কেন্দ্রীয় নির্বাহী সদস্য ও জেলার সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক আবুল কাশেম, কেন্দ্রীয় সহ-দপ্তর সম্পাদক আব্দুল হালিম,যুগ্ম সাধারন সম্পাদক মোস্তফা কালাম মজুমদার, সদস্য আব্দুল কাদের, এইচ, এম আবুল হাসেম,মজিবুর রহমান, মনির উদ্দিন, ফিরোজ খান, সাইফুল ইসলাম, আল-আমিন সরকার।

মোঃ শাহজাহান, আবদুল্লাহিল মামুনসহ কুমিল্লার ১৭ উপজেলায় কর্মরত দেড় শতাধিক ভূমি সহকারী কর্মকর্তা ও উপ-সহকারী কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।
বাংলাদেশ ভূমি অফিসার্স কল্যাণ সমিতি কুমিল্লা জেলা শাখার ভারপ্রাপ্ত সভাপতি আবুল হাসেম মজুমদার ও সাধরন সম্পাদক আবদুর রহিম জানান, ২০১৯ সালের ৯ এপ্রিল ইউনিয়ন ভূমি সহকারী ও উপ সহকারীদের বেতন স্কেল ১৬ ও ১৭ তম গ্রেড থেকে যথাক্রমে ১১ ও ১২ তম স্কেলে উন্নীত করা হয়। এরপর ২০১০ সালের ২৩ মে এ বিষয়ে ডিও জারি করা হয়। পরবর্তীতে।

আবার ২০১৩ সালের ৩০ মে কিছু শর্ত পুন: নির্ধারণ করা হয়।কিন্তু অজ্ঞাত কারণে ভূমি মন্ত্রণালয় বেতন স্কেলের গেজেট ২০১৩ সালের ২৫ জুলাই স্থগিত করে।
এদিকে এ স্থগিতাদেশের কারণে ভূমি অফিসে নিয়োগ বন্ধ রয়েছে। তাই আমার ভূমি কর্মকর্তাদের উন্নীত বেতন স্কেলের স্থগিতাদেশ প্রত্যাহারের ও নতুন নিয়োগবিধি অনুযায়ী দ্রুত পদোন্নতির দাবি জানাই।

Share on facebook
Share on twitter
Share on linkedin

আরো পড়ুন

সর্বশেষ খবর

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১