আজ ২৬শে এপ্রিল, ২০২৪, বিকাল ৩:১০

নবগঠিত দাগনভূঞা বাজার ব্যবস্থাপনা কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত

Share on facebook
Share on twitter
Share on linkedin

আবদুল্লাহ আল মামুন:

দাগনভূঞায় রবিবার (১৬ জানুয়ারি) সন্ধ্যায় পৌরসভা কার্যালয়ে নবগঠিত বাজার ব্যবস্থাপনা কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত হয়েছে।

পৌর মেয়র ওমর ফারুক খানের সভাপতিত্বে ও বাজার ব্যবস্থাপনা কমিটির সদস্য সচিব ইফতেখার শিবলুর সঞ্চালনায় প্রধান অতিথি’র বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ দিদারুল কবীর রতন। বিশেষ অতিথি’র বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী কর্মকর্তা নাহিদা আক্তার তানিয়া, থানার অফিসার ইনচার্জ মো. হাসান ইমাম।

ফেনী প্রেসক্লাবের সাবেক সভাপতি ও বিটিভি ফেনী প্রতিনিধি শওকত মাহমুদ, দাগনভূঞা প্রেসক্লাবের সভাপতি এম.এ তাহের পন্ডিত, কাউন্সিলর নূরুল হুদা সেলিম, আবদুল কুদ্দুস মিজান, মোহাম্মদ ফারুক, সাইফুল ইসলাম, ব্যবসায়ী নূরুল হুদা হুদন ও ব্যবসায়ী মোঃ বেলাল হোসেন প্রমুখ। এসময় বাজার ব্যবস্থাপনা কমিটির আহ্বায়ক নাজমুল হুদা ইস্কান্দার, দাগনভূঞা প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আবদুল্লাহ আল মামুন, রিপোর্টার্স ইউনিটির সভাপতি মোয়াজ্জেম হোসেন মালদার সহ নানা শ্রেণি পেশার মানুষ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, গত ৯ সেপ্টেম্বর ব্যবসায়ী নাজমুল হুদা ইস্কান্দারকে আহ্বায়ক ও ইফতেখার শিবলুকে সদস্য সচিব করে ১৭ জন সদস্য বিশিষ্ট কমিটি গঠিত হয়।

নবগঠিত পূর্নাঙ্গ কমিটির প্রথম সভা ও সদস্যদের পরিচিতি সভা রবিবার (১৬ জানুয়ারি) অনুষ্ঠিত হয়। সভায় বাজার ব্যবস্থাপনা, পাহারদার নিশ্চিত, যানজট নিরসন, ফুটপাত দখলমুক্ত রাখা এবং বাজার পরিষ্কার-পরিচ্ছন্ন রাখা সহ বিভিন্ন সমস্যার কথা তোলে ধরা হয় ও বাজারের নানা সমস্যা সমাধানের সিদ্ধান্ত হয়।

Share on facebook
Share on twitter
Share on linkedin

আরো পড়ুন

সর্বশেষ খবর

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০