আজ ১৯শে এপ্রিল, ২০২৪, সকাল ৬:০০

দাগনভূঞা প্রবাসী ফাউন্ডেশন’র উদ্যোগে নগদ অর্থ সহায়তা ও সেলাই মেশিন বিতরণ

Share on facebook
Share on twitter
Share on linkedin

আবদুল্লাহ আল মামুন:

প্রবাসীদের মানবিক ও সামাজিক সংগঠন “দাগনভূঞা প্রবাসী ফাউন্ডেশন” এর ১ম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে
একতা সততা মানবতা এই প্রতিপাদ্যকে সামনে রেখে বৃহস্পতিবার (১২ মে) সকালে পৌরসভা কার্যালয় হলরুমে নগদ অর্থ সহায়তা ও অসচ্ছল প্রবাসীদের পরিবারের মাঝে সেলাই মেশিন বিতরণ করা হয়।

প্রবাসী ফাউন্ডেশনের আহ্বায়ক ইঞ্জিনিয়ার মোহাম্মদ সেলিম এর সভাপতিত্বে উদ্যোক্তা ও যুগ্ম আহ্বায়ক দেলোয়ার হোসেন রিংকুর সঞ্চালনায় প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান দিদারুল কবির রতন। বিশেষ অতিথি ছিলেন পৌর মেয়র ওমর ফারুক খান, প্যানেল মেয়র নুরুল হুদা সেলিম, কাউন্সিলর একরামুল হক, ফাউন্ডেশনের উপদেষ্টা পারভেজ মনোয়ার।

জসিম হাজারী, উদ্যোক্তা ও যুগ্ন আহ্বায়ক মো. শাহজাহান ফিরোজ, যুগ্ন আহ্বায়ক ফজলুল হক রুবেল, জামাল উদ্দিন রনি, মোশারফ শামীম প্রমূখ। স্বাগত বক্তব্য রাখেন আহ্বায়ক ইঞ্জিনিয়ার মোহাম্মদ সেলিম। আরোও উপস্থিত ছিলেন।

শহীদ আফ্রিদি, আহ্বায়ক কমিটির সদস্য আবু তাহের বিটু, রাসেল চৌধুরী, কুয়েত কমিটির পৃষ্ঠপোষক সাইফুল আলম, যুগ্ম আহ্বায়ক জামাল ভূঁইয়া, মুক্তিযোদ্ধা সিরাজ উল্যাহ, এম এ করিম সেন্টু, ইকবাল পাটোয়ারিসহ প্রবাসী সংগঠনের সদস্য ও পরিবারবর্গ উপস্থিত ছিলেন।

এসময় প্রবাসী এক পরিবারকে নগদ ৩ লাখ ৩৩ হাজার ৩২২ টাকা আর্থিক অনুদান ও উপজেলার অসচ্ছল ৫০টি পরিবারের মাঝে একটি করে সেলাই মেশিন বিতরণ করা হয়।

Share on facebook
Share on twitter
Share on linkedin

আরো পড়ুন

সর্বশেষ খবর

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০