আজ ১৩ই মে, ২০২৪, সন্ধ্যা ৭:০৯

দাগনভূঞায় বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস পালিত।

Share on facebook
Share on twitter
Share on linkedin

আবদুল্লাহ আল মামুন:

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর ১০২তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপন উপলক্ষে দাগনভূঞা উপজেলা প্রশাসনের আয়োজনে আলোচনা, পুরস্কার বিতরণী ও সাংস্কৃতিক অনুষ্ঠান বৃহস্পতিবার (১৭ মার্চ) সকালে উপজেলা পরিষদ বিজয় চত্বরে অনুষ্ঠিত হয়।
সভায় উপজেলা নির্বাহী কর্মকর্তা নাহিদা আক্তার তানিয়া এর সভাপতিত্বে ও যুব উন্নয়ন কর্মকর্তা সাইফ উদ্দিন আহমেদের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান দিদারুল কবীর রতন। বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মোঃ শাহীন মুন্সী, সহকারী কমিশনার (ভূমি) গাজালা পারভীন রুহি, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হাসান ইমাম।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ তৌহিদুল ইসলাম, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোঃ আজিজুল হক, বীর মুক্তিযোদ্ধা পেয়ার আহমেদ, বীর মুক্তিযোদ্ধা এম.এ তাহের, উপজেলা ছাত্রলীগ সভাপতি আবু নাছের আসিফ ও সরকারী ইকবাল মেমোরিয়াল ডিগ্রি কলেজ ছাত্রলীগের সভাপতি রাসেদ ভূঁঞা প্রমূখ। এর আগে উপজেলা প্রশাসন, থানা প্রশাসন, উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ সহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা এবং উপজেলার বিভিন্ন সরকারি দপ্তরের কর্মকর্তারা সহ নানা শ্রেণি পেশার মানুষ বঙ্গবন্ধুর ম্যুরালে পুষ্পস্তবক অর্পণ শেষে কেক কেটে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী পালন করেন।

Share on facebook
Share on twitter
Share on linkedin

আরো পড়ুন

সর্বশেষ খবর

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১