আজ ২রা মে, ২০২৪, সকাল ৮:০১

দাগনভূঞায় আন্তর্জাতিক প্রবীণ দিবস পালিত

Share on facebook
Share on twitter
Share on linkedin

দাগনভূঞায় আন্তর্জাতিক প্রবীণ দিবস পালি

আবদুল্লাহ আল মামুন:

দাগনভূঞায় ৩৩তম আন্তর্জাতিক প্রবীণ দিবস পালিত হয়েছে রোববার (১ অক্টোবর) সকালে প্রবীণ দিবস উপলক্ষে উপজেলা প্রবীণ কল্যাণ সমিতি ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আয়োজনে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা পরিষদ বিজয় চত্বর থেকে একটি র‌্যালি বের হয়ে উপজেলা অফিসার্স ক্লাব প্রাঙ্গণে গিয়ে শেষ হয় পরে উপজেলা অফিসার্স ক্লাবে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথি’র বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী কর্মকর্তা নিবেদিতা চাকমা।

উপজেলা বিআরডিবি’র চেয়ারম্যান ও উপজেলা প্রবীণ কল্যাণ সমিতির সহ সভাপতি মাষ্টার খুরশিদ আলমের সভাপতিত্বে ও উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সাবেক সাধারণ সম্পাদক ও প্রবীণ কল্যাণ সমিতির সদস্য মাষ্টার আবুল কালাম আজাদের সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন উপজেলা প্রবীণ কল্যাণ সমিতির যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ জসিম উদ্দিন।

বিশেষ অতিথি’র বক্তব্য রাখেন উপজেলা প্রবীণ কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক কৃষিবিদ আবদুল হালিম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ আরিফ হোসেন, দাগনভূঞা প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক আবদুল্লাহ আল মামুন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সহকারী মেডিকেল অফিসার ডাঃ মিজানুর রহমান।

বিশিষ্ট সংগঠক ও ব্যাংকার মিজানুর রহমান হিরো বীর মুক্তিযোদ্ধা দৈনিক ইত্তেফাকের সাবেক চীফ সাব এডিটর মীর মোস্তাফিজ আহমেদ দাগনভূঞা বালিকা উচ্চ বিদ্যালয় পরিচালনা পর্ষদের সদস্য ও প্রবীণ কল্যাণ সমিতির সদস্য হাজী আবদুর রাজ্জাক বীর মুক্তিযোদ্ধা মোঃ আবু তাহের।

দাগনভূঞা বালিকা উচ্চ বিদ্যালয়ের সাবেক সহকারী প্রধান শিক্ষক ও প্রবীণ কল্যাণ সমিতির সদস্য মাওলানা আবদুল কুদ্দুস উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের প্রধান সহকারী মোঃ হারুন ও উপজেলা সমাজসেবা কার্যালয়ের অফিস সহকারী কাম কম্পিউটার অপারেটর  মোঃ মমিনুল ইসলাম চৌধুরী প্রমুখ এসময় বীর মুক্তিযোদ্ধা সাংবাদিক বিভিন্ন সংগঠনের প্রতিনিধি ও প্রবীণরা উপস্থিত ছিলেন।

শেষে প্রবীণদের মাঝে হেলথ কার্ড বিতরণ করা হয়
সভায় বক্তারা বলেন প্রবীণরা আমাদের বোঝা নয় আজকের যুবক আগামী দিনের প্রবীণ তাই প্রবীণদের অবহেলা নয় প্রবীণদের কাছ থেকেই আগামীর সকল বিষয়ে জানাতে হবে তাদের বিভিন্ন বিষয়ের অভিজ্ঞতাকে আমাদের কাজে লাগাতে হবে।

Share on facebook
Share on twitter
Share on linkedin

আরো পড়ুন

সর্বশেষ খবর

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১