আজ ৪ঠা মে, ২০২৪, রাত ৯:০৩

চৌদ্দগ্রামে নিখোঁজের ৩দিন পর অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার

Share on facebook
Share on twitter
Share on linkedin

চৌদ্দগ্রামে নিখোঁজের ৩দিন পর অটোরিকশা চালকের মরদেহ উদ্ধা

নেকবর হোসেন কুমিল্লা।

কুমিল্লার চৌদ্দগ্রামে নিখোঁজের ৩দিন পর শিমুল(১৩)নামে এক অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ শনিবার(২৪জুন) সকাল ১১টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের হায়দারপোল এলাকা থেকে উদ্ধার করা হয় শিমুল উপজেলার ঘোলপাশা ইউনিয়ন ঘোলপাশা গ্রামের সুমন ড্রাইভারের ছেলে।

লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন চৌদ্দগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শুভ রঞ্জন চাকমা ওসি জানান গত ২২জুন অটোরিকশা নিয়ে বাড়ি থেকে বের হয়ে আর বাড়ি ফেরেননি শিমুল নিখোঁজের দিন রাতে শিমুলের বাবা বাদী হয়ে নিখোঁজ ডাইরি করেন আজ সকালে স্থানীয় কয়েক ব্যক্তি হায়দার পোল এলাকায় ফসলী জমির পানিতে লাশ ভাসতে দেখে পুলিশকে খবর দেয়।

পরে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে ঘটনাস্থল বা এর আশপাশে নিহতের অটোরিকশার কোনো সন্ধান পাওয়া যায়নি অটোরিকশা ছিনতাই করার উদ্দেশ্যে এই হত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে।লাশ ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।শিমুলের বাবা সুমন ড্রাইভার বলেন।

শিমুল প্রতিদিনের মতো অটোরিকশা নিয়ে বের হলে গত ২২ জুন রাতে আর বাড়ি ফিরেনি।সম্ভব সকল জায়গায় খোঁজ করে না পেয়ে ওইদিন রাতে চৌদ্দগ্রাম থানা নিখোঁজ ডাইরি করি আজ সকালে লাশ উদ্ধারের খবর পেয়ে থানায় গিয়ে আমার ছেলে শিমুলের লাশ সনাক্ত করি।

Share on facebook
Share on twitter
Share on linkedin

আরো পড়ুন

সর্বশেষ খবর

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১