আজ ২৮শে মার্চ, ২০২৪, রাত ৯:২০

চান্দিনায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে উপজেলা যুবলীগের শান্তি ও সম্প্রীতি র‌্যালি।

Share on facebook
Share on twitter
Share on linkedin

ইয়াছিন আরাফাত।

দেশের কয়েকটি স্থানে সম্প্রতি ঘটে যাওয়া সাম্প্রদায়িক সন্ত্রাস রুখে দাঁড়ানোর দাবিতে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে শান্তি ও সম্প্রীতি র‌্যালি করে চান্দিনা উপজেলা আওয়ামী যুবলীগ।

র‌্যালিটি চান্দিনা বাস স্টেশন থেকে শুরু হয়ে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের গুরুত্বপূর্ণ অংশ প্রদক্ষিণ করে সমাবেশের মাধ্যমে শেষ হয়।

মঙ্গলবার (১৯ অক্টোবর) সকালে চান্দিনা উপজেলা আওয়ামী যুবলীগ এর আহবায়ক ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. জহিরুল ইসলাম মুন্সীর নেতৃত্বে ওই র‌্যালি বের করা হয়।


এসময় উপস্থিত ছিলেন- চান্দিনা পৌর যুবলীগ সভাপতি মো. জাকির হোসেন সরকার, সাধারণ সম্পাদক মো. রাকিব মাহমুদ, সাংগঠনিক সম্পাদক মো. দেলোয়ার হোসেন, দোল্লাই নোয়াবপুর ইউনিয়ন যুবলীগ সাধারণ সম্পাদক মো. শরীফ শাহ্, গল্লাই ইউনিয়ন যুবলীগ সভাপতি মো. মনির হোসেন, সাধারণ সম্পাদক শরীফ হোসেন, মাধাইয়া ইউনিয়ন যুবলীগ সাবেক সভাপতি মো. মহিউদ্দিন মেম্বার, বাড়েরা ইউনিয়ন যুবলীগ সভাপতি মো. জসিম উদ্দিন।

এতবারপুর ইউনিয়ন যুবলীগ সাধারণ সম্পাদক আক্তার হোসেন শাহীন, কেরনখাল ইউনিয়ন যুবলীগ সভাপতি আবু মেম্বার, সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা, মহিচাইল ইউনিয়ন যুবলীগ সাধারণ সম্পাদক ফারুক আহম্মেদ, মাধাইয়া ইউনিয়ন যুবলীগ সভাপতি তারেক হাসান, সাধারণ সম্পাদক আমান উল্লাহ্ প্রমুখ। র‌্যালিতে উপজেলা যুবলীগ ও বিভিন্ন ইউনিয়ন যুবলীগের নেতৃবৃন্দ অংশগ্রহণ করেন।

Share on facebook
Share on twitter
Share on linkedin

আরো পড়ুন

সর্বশেষ খবর

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১