আজ ১৫ই মে, ২০২৪, রাত ১০:১১

কুসিক নির্বাচন: রিফাত-নৌকা সাক্কু টেবিল ঘড়ি কায়সার-ঘোড়া।

Share on facebook
Share on twitter
Share on linkedin

নেকবর হোসেন কুমিল্লা প্রতিনিধি।

কুমিল্লা সিটি কর্পোরেশন নির্বাচনের প্রার্থীদের প্রতীক বরাদ্দ দেয়া হয়েছে। শুক্রবার (২৭ মে) সকাল ১০ টায় কুমিল্লা শিল্পকলা একাডেমিতে প্রতিক বরাদ্দের অনুষ্ঠানে এসব কথা জানান নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা শাহেদুন্নবী চৌধুরী।

তিনি জানান, নৌকার প্রার্থী আরফানুল হক রিফাত পেয়েছেন নৌকা প্রতিক। তার পক্ষে প্রতীক গ্রহণ করেন মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আতিকুল্লাহ খোকন। তিনি বলেন, আমি আমরা জুম্মার নামাজ পড়েই প্রচারে নামবো। সকল ওয়ার্ড একসাথে প্রচারে কাজ করবো।

স্বতন্ত্র প্রার্থী মনিরুল হক সাক্কুকে টেবিল ঘড়ি দেয়া হয়েছে। তিনি বলেন, গত দুইবারের মতো এবারেও বিজয়ের হাসি হাসবো ইনশাআল্লাহ স্বতন্ত্র প্রার্থী নিজাম উদ্দিন কায়সার ঘোড়া প্রতীক পেয়েছেন। তিনি বলেন, ঘোড়া বিশ্বজয় করেছে। আমি কুমিল্লা জয় করবো। প্রতীক পেয়ে তিনি শিল্পকলা একাডেমি থেকেই মিছিল দিয়ে কান্দিরপাড়ের দিকে যান।

স্বতন্ত্র প্রার্থী কামরুল আহসান বাবুলকে হরিন ও ইসলামি আন্দোলনের প্রার্থী রাশেদুল ইসলামকে হাতপাখা প্রতীক পেয়েছেন উল্লেখ্য, বর্তমানে কুসিকের ভোটের মাঠে পাঁচ জন মেয়র প্রার্থী রয়েছেন। এছাড়া সংরক্ষিত কাউন্সিলর পদে ৩৬ জন এবং সাধারণ কাউন্সিলর পদে ১০৬ জন প্রতিদ্বন্দ্বিতা করছেন। আগামী ১৫ জুন নির্বাচন অনুষ্ঠিত হবে।

Share on facebook
Share on twitter
Share on linkedin

আরো পড়ুন

সর্বশেষ খবর

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১