আজ ২৬শে এপ্রিল, ২০২৪, বিকাল ৫:৪২

কু‌মিল্লা চান্দিনা পৌর মেয়রের বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদে মানববন্ধন।

Share on facebook
Share on twitter
Share on linkedin

কুমিল্লা প্রতিনিধি।

কুমিল্লার চান্দিনা পৌরসভার মেয়র মো. শওকত হোসেন ভূইয়া’র বিরুদ্ধে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুক ও বিভিন্ন পত্রিকায় অপপ্রচারের প্রতিবাদে মানববন্ধন করে পৌর পরিষদ।

সোমবার (৩ অক্টোবর) দুপুরে কু‌মিল্লা চান্দিনা পৌরসভার সামনে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেন পৌর সভার কাউন্সিলর ও কর্তকর্তা-কর্মচারীবৃন্দ। এসময় ওই মানববন্ধনে একাত্বতা করে অংশ নেন স্থানীয় পৌর বাসিন্দারাও।

এসময় বক্তব্য রাখেন পৌরসভার প্যানেল মেয়র কাউন্সিলর আব্দুর রব ১নং ওয়ার্ড কাউন্সিলর আক্তার আহমেদ নাদিম। তারা জানান আমরা একাধিক পরিষদের কাউন্সিলর ছিলাম। বর্তমান মেয়র এর মতো এমন সৎ ও নিষ্ঠাবান মেয়র আর কখনও পাইনি। নির্বাচনী মাঠে পরাজিত হওয়ার পর থেকে শামীম হোসেন নামের এক প্রার্থী প্রতিহিংসার রাজনীতির অংশ হিসেবে বর্তমান মেয়রকে সামাজিক ভাবে হেয় প্রতিপন্ন করার অপচেষ্টায় লিপ্ত রয়েছে। আমরা এর তীব্র প্রতিবাদ ও নিন্দা জানাই।

উপস্থিত ছিলেন ৩নং ওয়ার্ড কাউন্সিলর নাজমুল হাসান রোমেল, ৫নং ওয়ার্ড কাউন্সিলর কাজী তোফায়েল আহমেদ জনি ৬নং ওয়ার্ড কাউন্সিলর নজরুল ইসলাম, ৭নং ওয়ার্ড আব্দুস ছালাম সংরক্ষিত মহিলা কাউন্সিলর আমেনা আক্তার শাহনাজ বেগম ও মোর্সেদা বেগম পৌর সচিব মো.ইউসুফ প্রকৌশলী রফিকুল ইসলাম উপ-সহকারি প্রকৌশলী মাসুদ মঞ্জিল মোরশেদ সহ কর্মকর্তা-কর্মচারী বৃন্দ।

এর আগে পৌর পরিষদ মিলনায়তনে প্রতিবাদ সভায় পৌর মেয়র মো.শওকত হোসেন ভূইয়া জানান আমার সাথে নির্বাচনে অংশ নেওয়া প্রতিদ্বন্দ্বি পরাজিত প্রার্থী শামীম হোসেন আমার বিরুদ্ধে বিভাগীয় কমিশনারের কাছে লিখিত অভিযোগ করেছেন। ওই অভিযোগটি তদন্তের জন্য কুমিল্লা জেলা প্রশাসককে দায়িত্ব প্রদান করা হয়। অভিযোগের তদন্ত শেষ না হতেই একটি কুচক্রি মহলের প্ররোচনায় কয়েকটি জাতীয় দৈনিক পত্রিকাসহ সামাজিক যোগাযোগ মাধ্যমে আমার বিরুদ্ধে অপপ্রচার চালিয়ে যাচ্ছে। যা সম্পূর্ণ মিথ্যা, বানোয়াট ও ভিত্তিহীন। আমি ওইসব অপপ্রচারের তীব্র নিন্দা জানাই।

Share on facebook
Share on twitter
Share on linkedin

আরো পড়ুন

সর্বশেষ খবর

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০