আজ ১৭ই মে, ২০২৪, বিকাল ৪:৫১

কুমিল্লায় আহছানউল্লা মিশনের উদ্যোগে বিনামূল্যে চিকিৎসা সেবা ও আলোচনা সভা।

Share on facebook
Share on twitter
Share on linkedin

নেকবর হোসেন কুমিল্লা প্রতিনিধি।

কুমিল্লায় আহছানউল্লা মিশনের উদ্যোগে বিনামূল্যে চিকিৎসা সেবা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
শিক্ষা ও সমাজকল্যাণ হযরত খানবাহাদুর আহ্ছানউল্লা (র.) অবদান শীর্ষক আলোচনা সভা ও বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান করা হয় হযরত খান বাহাদুর আহ্সানউল্লা (র.) ১৬৮ তম জন্মবার্ষিকী উপলক্ষ্যে কুমিল্লায় এই আলোচনা সভা আয়োজন করে ঢাকা আহ্ছানিয়া মিশন।

সোমবার সকালে কুমিল্লা টাউন হল মিলনায়তন অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন সদর আসনের সাংসদ বীর মুক্তিযোদ্ধা আ ক ম বাহাউদ্দিন বাহার বিশেষ অতিথি ছিলেন কুমিল্লা ৭ আসনের সাংসদ অধ্যাপক ডাক্তার প্রাণ গোপাল দত্ত। চট্টগ্রাম আহ্ছানিয়া মিশন মোঃ রাশেদ আহমেদ, মুল বক্তা ছিলেন জতীয় রাজস্ব বোর্ডের সাবেক চেয়ারম্যান ডক্টর মোহাম্মদ আবদুল মজিদ। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ঢাকা আহ্ছানিয়া মিশনের সাধারণ সম্পাদক ডক্টর এস এম খলিলুর রহমান।

বিশেষ অতিথি বক্তব্যে অধ্যাপক ডা. প্রাণ গোপাল দত্ত বলেন, ‘খান বাহাদুর আহ্সানউল্লা আমাদের যুগের কোনো মানুষের সাথে তুলনীয় না। তিনি একজন সূফী। তার গুণাবলি গ্রহন করতে পারলে আমরা হতে পারবো সৎ ও সুখি প্রধান অতিথির বক্তব্যে কুমিল্লা সদর আসনের সাংসদ বীর মুক্তিযোদ্ধা আ ক ম বাহাউদ্দিন বাহার বলেন, ‘খান বাহাদুর আহ্সানউল্লা কে নিয়ে আলোচনা নয়, তাকে ধারণ করতে হবে। কুমিল্লায় আহ্সানিয়া মিশনের সকল কর্মকান্ডে আমি আছি, থাকবো।

Share on facebook
Share on twitter
Share on linkedin

আরো পড়ুন

সর্বশেষ খবর

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১