আজ ২০শে মে, ২০২৪, বিকাল ৫:১১

কুমিল্লার উন্নয়নে ও মাদক নির্মূলে সাংবাদিকদের ভূমিকা রাখার আহবান জানান এমপি বাহার।

Share on facebook
Share on twitter
Share on linkedin

নিজস্ব প্রতিবেদক।

কুমিল্লা সদর আসনের জাতীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আ ক ম বাহাউদ্দিন বাহার কুমিল্লার উন্নয়নে ও মাদক নির্মূলে সাংবাদিকদের ভূমিকা রাখার আহবান জানান। সামাজিক অবক্ষয় অপরাধ দূনীতি র বিরুদ্ধে সাংবাদিকদের আরো সচেষ্ট হতে হবে।

তিনি গত ২৭মার্চ সন্ধ্যায় কুমিল্লায় কবি নজরুল ইনস্টিটিউট কেন্দ্র মিলনায়তনে টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশন কুমিল্লার নব গঠিত কমিটির অভিষেক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখছিলেন । অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জেলা পুলিশ সুপার মোঃ ফারুক আহমেদ,বিশেষ অতিথি ছিলেন।

জেলা প্রশাসনের স্থানীয় সরকার বিভাগের উপ রিচালক মোঃ শওকত ওসমান কুমিল্লা প্রেসক্লাবের আহবায়ক ও দৈনিক শিরোনাম সম্পাদক নীতিশ সাহা কুমিল্লা জেলা আইনজীবী সমিতির সাবেক সাধারণ সম্পাদক এডভোকেট সৈয়দ নুরুর রহমান।

অনুষ্ঠানে প্রধান অতিথি ও বিশেষ অতিথিদের ফুলের তোড়া উপহার দিয়ে বরণ করেনেন টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশন কুমিল্লার সদস্যরা এর পর টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশন কুমিল্লার নবগঠিত কমিটির সভাপতি সাধারণ সম্পাদক সাংগঠনিক সম্পাদক অর্থ সম্পাদকসহ সকল সদস্যদের ফুলের মালা পড়িয়ে শুভেচ্ছা জানান সংসদ সদস্য বীরমুক্তিযোদ্ধা আক ম বাহাউদ্দিন বাহার নুতন এই কমিটির সদস্যদের শপথ বাক্য পাঠ করান কুমিল্লা জেলা আইনজীবী সমিতির সাবেক সাধারণ সম্পাদক ও কুমিল্লা প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক এডভোকেট সৈয়দ নুরুর রহমান।

টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশন কুমিল্লার সভাপতি হুমায়ূন কবির রণীর সভাপতিত্বে এই অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশন কুমিল্লার সহ সভাপতি আর টিভির প্রতিনিধি গোলাম কিবরিয়া। শুভেচ্ছা বক্তব্য রাখেন এটিএন বাংলা ও এটিএন নিউজের জেলা ষ্টাফ রিপোর্টার খায়রুল আহসান মানিক দৈনিক জনকণ্ঠের জেলা প্রতিনিধি মীর সাহআলম।

অনুষ্ঠানে প্রধান অতিথির সম্মানে মানপত্র পাঠ করেন তাহমিনা শবনম অনুষ্ঠানে স্বাধীনতার কবিতা আবৃত্তি করেন সাকিরা তাপসী। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরান থেকে তেলোয়াত করেন মাওলানা আবু হানিফ অনুষ্ঠান উপস্থাপনা করেন মাছরাঙা টিভির জেলা প্রতিনিধি জাহাঙ্গীর আলম ইমরুল ও টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশন কুমিল্লার সাবেক সভাপতি ওমর ফারুকী তাপস।

(সূত্র সিটিভি নিউজ)

Share on facebook
Share on twitter
Share on linkedin

আরো পড়ুন

সর্বশেষ খবর

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১