আজ ১৮ই মে, ২০২৪, দুপুর ১২:২৮

এতিমদের সম্মানে দাগনভূঞা প্রেসক্লাবের ইফতার

Share on facebook
Share on twitter
Share on linkedin

দাগনভূঞা প্রতিনিধি:

দাগনভূঞা প্রেসক্লাবের আয়োজনে উপজেলার সদর ইউনিয়নের দক্ষিণ আলীপুর (নতুন বাজার) বায়তুল খাতুন (র:) হাফেজিয়া মাদ্রাসা ও এতিমখানার এতিম শিক্ষার্থীর সম্মানে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠান রবিবার (১৭ এপ্রিল) অত্র মাদ্রাসা প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়।


অনুষ্ঠানে প্রেসক্লাবের সভাপতি এম.এ তাহের পন্ডিতের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) আবদুল্লাহ আল মামুনের সঞ্চালনায় প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মোঃ শাহীন মুন্সী, ফেনী প্রেসক্লাবের সাবেক সভাপতি ও আরটিভি ফেনী প্রতিনিধি আজাদ মালদার, সদর ইউপি চেয়ারম্যান বেলায়েত উল্যাহ স্বপন, স্থানীয় ইউপি সদস্য মোঃ শাহীন, প্রেসক্লাব সহ-সভাপতি আহমেদ হিমেল রিপোর্টার্স ইউনিটির সভাপতি মোয়াজ্জেম হোসেন মালদার।


উপজেলা পরিবার পরিকল্পনা সহকারী (ফেনী সদর) ডাঃ মোঃ ফখরুল ইসলাম ভ্ঞূা অত্র মাদ্রাসার মোহতামিম হাফেজ মোঃ মিজানুর রহমান, প্রেসক্লাব যুগ্ম সম্পাদক নাজমুল হক, ইউনিটির সাধারণ সম্পাদক আবদুল মুনাফ পিন্টু, প্রেসক্লাব কোষাধ্যক্ষ মোঃ হোসেন, ইউনিটি কোষাধ্যক্ষ শাখাওয়াত হোসাইন টিপু, সদস্য নূর হোসেন, গোলাম শিপন, জিয়া উল হক পিন্টু।


প্রেসক্লাব তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক জহিরুল ইসলাম বাহাদুর, সদস্য আলা উদ্দিন আল হাসান, তবারক হোসেন সোহেল, জাহাঙ্গীর আলম ও কামরুল ইসলাম। এসময় শিক্ষক, শিক্ষার্থী, সাংবাদিক, রাজনৈতিক ব্যক্তিবর্গ, স্থানীয় জনপ্রতিনিধি, ব্যবসায়ী সামাজিক ও পেশাজীবী সংগঠনের নেতৃবৃন্দ এবং নানা শ্রেণি-পেশার মানুষের অংশগ্রহণ করেন ইফতার মাহফিলে। অনুষ্ঠানে দেশ ও জাতির কল্যাণে ও এতিম শিক্ষার্থীদের জন্য বিশেষ দোয়া মোনাজাত পরিচালনা করেন হাফেজ মাওলানা মুদ্দাসির।

Share on facebook
Share on twitter
Share on linkedin

আরো পড়ুন

সর্বশেষ খবর

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১