আজ ১লা অক্টোবর, ২০২২, সকাল ৮:১২

৩৬ ঘন্টার মধ্যে চাঞ্চল্যকর মালঞ্চী বাজারে সংঘটিত ডাকাতি মামলার রহস্য উদঘাটন, ডাকাত দলের ০৭ জন সদস্য গ্রেফতার।

Share on facebook
Share on twitter
Share on linkedin

রফিকুল ইসলাম।

৩৬ ঘন্টার মধ্যে চাঞ্চল্যকর মালঞ্চী বাজারে সংঘটিত ডাকাতি মামলার রহস্য উদঘাটন, ডাকাত দলের ০৭ জন সদস্য গ্রেফতার, ডাকাতির কাজে ব্যবহৃত অস্ত্র ও লুন্ঠিত মালামাল উদ্ধার।

পাবনা সদর থানাধীন মালঞ্চী বাজারে গত ইং-২৪/০৮/২০২১ তারিখে রাত্রী অনুমানিক-০১.০০ ঘটিকায় বাজারের নাইট গার্ডদের বেঁধে রেখে ডাকাত দল পর পর ০৪টি দোকানের তালা ভেঙ্গে নগদ টাকা, স্বর্নালংকার, ফ্রিজ, টেলিভিশন, মোবাইল ফোন সহ প্রায় ১৬ লক্ষ টাকার মালামাল লুন্ঠন করে নিয়ে যায়। এ সংক্রান্তে পাবনা সদর থানার মামলা নং-৯৩, তারিখ-২৪/০৮/২০২১, ধারা-৩৯৫/৩৯৭ (পেনাল কোড) রুজু হয়।

পুলিশ সুপার, জনাব মোহাম্মদ মহিবুল ইসলাম খান,বিপিএম, পাবনা মহোদয়ের নির্দেশনা ও প্রত্যক্ষ তত্ত্বাবধানে অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) জনাব মোঃ মাসুদ আলম এর নেতৃত্বে অতিঃ পুলিশ সুপার (সদর সার্কেল) জনাব রোকনুজ্জামান সরকার, পাবনা সদর থানার অফিসার ইনচার্জ, আমিনুল ইসলাম ও এসআই(নিঃ) অসিত কুমার বসাক সহ জেলা গোয়েন্দা শাখার একটি চৌকশ টিম একযোগে পাবনা।

সিরাজগঞ্জ, গাজীপুর ও ঢাকা জেলার বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে ডাকাত সর্দার মোঃ আমিরুল ইসলাম সহ ডাকাত দলের ০৭ জন সদস্যকে গ্রেফতার করেন এবং তাদের দেওয়া তথ্য মতে অভিযান পরিচালনা করে সিরাজগঞ্জের শাহাজাদপুর, বেলকুচি এবং গাজীপুর থানা এলাকা হতে ডাকাতির কাজে ব্যবহৃত পিকআপ ও সিএনজি আটক করে এবং লুন্ঠিত মালামাল উদ্ধার করে। এ সময় ডাকাত দলের সক্রিয় সদস্য মাহাতাব এর দেখানো মতে তার নিজ বাড়ি থেকে দুইটি তাজা গুলি সহ একটি শাটারগান উদ্ধার করেন।

আসামীদের নাম-ঠিকানা এবং অপরাধ ইতিহাস
মোঃ আমিরুল ইসলাম (৩৯), পিতা-নজাব আলী, সাং-চর দুরগাগরাখালী, থানা বেলকুচী জেলা-সিরাজগঞ্জ (তার বিরুদ্ধে ০২টি ডাকাতি, ০২টি চুরি সহ মোট ৫টি মামলা রয়েছে ২। মোঃ মাহাতাব মৃধা (২৬), পিতা বিল্লাল মৃধা সাং-হায়দারপুর, থানা-আটঘরিয়া, জেলা-পাবনা (তার বিরুদ্ধে ০২টি ডাকাতি মামলা রয়েছে ৩। মোঃ ছাদেক (৫২), পিতা-মৃত কানচু সাং-রুপপুর, থানা-শাহাজাদপুর, জেলা সিরাজগঞ্জ তার বিরুদ্ধে ০৪টি ডাকাতি, ০৩টি চুরি সহ মোট ৭টি মামলা রয়েছে।


৪। মোঃ এরশাদ @ রাজা @ গোলজার ৪২ পিতা-মৃত ওসমান সরদার, সাং-পোতাজিয়া,থানা-শাহাজাদপুর জেলা-সিরাজগঞ্জ তার বিরুদ্ধে ০৪টি ডাকাতি ০১ ০২টি অস্ত্র সহ মোট ০৮টি মামলা রয়েছে ৫। মোঃ দুলাল ফকির (২৬), পিতা-মোঃ তোরাব আলী, সাং-পয়দা রহিমপুর, থানা-পাবনা সদর, জেলা-পাবনা।

৬। মোঃ ফজল আলী ২২ পিতা-মোঃ সিরাজ আলী, সাং-চর দুরগাগরাখালী থানা-বেলকুচী জেলা সিরাজগঞ্জ ৭ মোঃ রাজু আহম্মেদ @ রঞ্জ(৪৩), পিতা-মৃত আব্দুল আজিজ মাষ্টার, সাং-কান্দাপাড়া, থানা-বেলকুচী, জেলা-সিরাজগঞ্জ (তার বিরুদ্ধে ০২টি ডাকাতি, ০৩টি চুরি সহ মোট ০৫টি মামলা রয়েছে)।

উদ্ধারকৃত মালামালের বর্ননা

একটি শাটারগান ও দুই রাউন্ড তাজা গুলি।
ডাকাতি কাজে ব্যবহৃত একটি নীল রংয়ের মিনিট্রাক। যাহার রেজিঃ নং-ঢাকা মেট্রো-ন-১৮-৮৯৫৪
ডাকাতি কাজে ব্যবহৃত একটি সবুজ রংয়ের সিএনজি। যাহা রেজিঃ বিহীন।


১৩ টি লুণ্ঠিত ফ্রিজ ৫টি লুন্ঠিত এলইডি টেলিভিশন।
৫ টি লুন্ঠিত মোবাইল ফোন ডাকাতি মালামাল বিক্রয়ালদ্ধ টাকা সর্বমোট-৭৯৮০৫/-টাকা।
তালা এবং সাটার ভাঙ্গার কাজে ব্যবহৃত কাটার মেশিন এবং হাসুয়াসহ বিভিন্ন ধরনের যন্ত্রপাতি ডাকাতদের ব্যবহুত ১০ টি মোবাইল লুন্ঠিত হওয়া ৪০ টি স্ক্রাচ কার্ড এবং ৩টি এমবি কার্ড।

Share on facebook
Share on twitter
Share on linkedin

আরো পড়ুন

সর্বশেষ খবর

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১