শেখ হাছিনা কে সরানোর জন্য ষড়যন্ত্র চলছে-ডা প্রাণ গোপাল দত্ত এমপি।

Share on facebook
Share on twitter
Share on linkedin

ইয়াছিন আরাফাত।

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য সদ্য নির্বাচিত সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক ডা. প্রাণ গোপাল দত্ত বলেছেন আমি বিশ্বাস করি না বাংলাদেশে এমন কোনো হিন্দু আছে যে সাহস করে দেবীর পায়ে কুরআন শরীফ রাখতে পারে এটা সম্পুর্ণ ষড়যন্ত্র ও সাজানো নাটক।

মঙ্গলবার (১৯অক্টোবর) বিকেলে কুমিল্লার চান্দিনা পাইলট উচ্চ বিদ্যালয়ের অডিটোরিয়ামে সম্প্রীতি সমাবেশে প্রধান অতিথির বক্তৃতায় তিনি ওই কথা বলেন।

স্বাধীনতা পদকপ্রাপ্ত খ্যাতনামা চিকিৎসক অধ্যাপক প্রাণ গোপাল দত্ত আরও বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা কে ক্ষমতা থেকে সরানোর জন্য এ ষড়যন্ত্র চলছে। ধর্ম যখন রাষ্ট্রীয় কাঠামোতে চলে চায় তখন কিন্তু দেশ টিকিয়ে রাখা যায় না। তার প্রমাণ পাকিস্তান, পাকিস্তান ভেঙ্গে গেছে। যেই বাংলার স্বাধীকার আদায়ের জন্য আমরা যুদ্ধে ঝাঁপিয়ে পড়েছিলাম সেটাই তো আমাদের মূলমন্ত্র হওয়া উচিত, আমরা কেনো পিছনে ফিরে যাবো?’

কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগ সদস্য মুজিবুর রহমান এর সভাপতিত্বে বক্তৃতা করেন- কুমিল্লা উত্তর জেলা কৃষকলীগ আহবায়ক পার্থ সারথি দত্ত, কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগ সদস্য ও চান্দিনা উপজেলা আওয়ামী লীগ সাবেক সাংগঠনিক সম্পাদক কাজী গোলাম দস্তগীর পাপন, উপজেলা কৃষকলীগ সভাপতি শাহ্ সেলিম প্রধান চেয়ারম্যান, উপজেলা যুবলীগ সাবেক সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম, উপজেলা ছাত্রলীগ সাবেক সভাপতি মহিউদ্দিন।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন প্রবীণ আওয়ামী লীগ নেতা মনিরুল ইসলাম মধু, চান্দিনা পৌর আওয়ামী লীগ সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা কাজী গোলাম মোস্তফা, উপজেলা কৃষকলীগ আইন বিষয়ক সম্পাদক এড. শাহজালাল মিঞা শিপন, কুমিল্লা উত্তর জেলা স্বেচ্ছাসেবকলীগ আহবায়ক মোসলেহ উদ্দিন, বীর মুক্তিযোদ্ধা ফজলুল হক চেয়ারম্যান, ইঞ্জিনিয়ার আতাউর রহমান গণি, ফয়সাল বারী মুকুল, কাউন্সিলর আবু কাউসার, সুমন ভূঁইয়া প্রমুখ।

পরে একটি বর্ণাঢ্য শোভা যাত্রা বের হয়ে চান্দিনার প্রধান সড়ক প্রদক্ষিণ করে উপজেলা পরিষদ প্রাঙ্গণে গিয়ে শেষ হয়।

এদিকে, একই সময়ে চান্দিনায় কুমিল্লা উত্তর জেলা কৃষকলীগ আয়োজিত সাম্প্রদায়িক সসম্প্রীতি সমাবেশ ও শোভা যাত্রা করে কৃষকলীগ নেতা-কর্মীরা।

Share on facebook
Share on twitter
Share on linkedin

আরো পড়ুন

সর্বশেষ খবর

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১