আজ ৭ই ফেব্রুয়ারি, ২০২৩, রাত ১:৪৩

যশোরের মণিরামপুরে ট্রাফিক পুলিশের বিশেষ অভিযান।

Share on facebook
Share on twitter
Share on linkedin

এইচ এম বাবুল আক্তার।

যশোরের মণিরামপুরে ট্রাফিক পুলিশের বিশেষ অভিযানে ২৫ টি মামলা ও কাগজপত্রবিহীন ৫৫ টি মোটরসাইকেল জব্দ করা হয়েছে গতকাল সকাল থেকে বিকাল পর্যন্ত শহরের বিভিন্ন মোড়ে অভিযান চালিয়ে এসব মোটর সাইকেল জব্দ করে যশোর ট্রাফিক পুলিশ যশোর ট্রাফিক পুলিশের টিআই গোলাম মুজতবা ও টিআই আরিফের নেতৃত্বে ট্রাফিক পুলিশের সার্জেন্ট সনৎ কুমার রায়, মেহেদী হাসান সাজ্জাদ টিএস আই জি এম সরোয়ার আলম এ টি এস আই আনারুল,সহ মণিরাপুর থানা পুলিশের সদস্যরা এই অভিযানে অংশ নেয়।

মোটরসাইকেল জনিত দুর্ঘটনারোধে হেলমেট ব্যবহারে সচেতনতামূলক প্রচারণা ও একই বাইকে তিনজন উঠা বন্ধে এ অভিযান শুরু হয়েছে। অভিযানে দায়িত্ব পালন করতে গিয়ে পড়তে হয় নানা বিড়ম্বনায় শুনতে হয় নানা জনের নানা কটু কথা। সব ধরনের চ্যালেঞ্জকে মাথায় নিয়ে, রাষ্ট্র ও জনগণের কল্যাণে কাজ করে যাচ্ছেন যশোর ট্রাফিক পুলিশ সদস্যরা। জব্দ কৃত মোটরসাইকেল মণিরামপুর থানায় সোপর্দ করা হয়েছে।

যশোর ট্রাফিক পুলিশের ইন্সপেক্টর (টিআই) গোলাম মুজতবা বলেন, আমরা একটি বিশেষ অভিযান পরিচালনা করছি আইন শৃঙ্খলা রক্ষার্থে। অনেকেই মোটরসাইকেল চালাচ্ছেন ঠিকই কিন্ত নিজেকে সুরক্ষা দিতে হেলমেট মাথায় পরছেন না ড্রাইভিং লাইসেন্সসহ গাড়ির বৈধ কাগজপত্র না থাকায়। আমরা এ অভিযান পরিচালনা করে যাচ্ছি।

নিয়োমিত অভিযান পরিচালনা করলে আস্তে আস্তে এ অপরাধ গুলি বন্ধ হয়ে যাবে। পুলিশ প্রশাসনের উপস্থিতি যত বেশি থাকবে ততই অপরাধ গুলো কমে যাবে এই সার্বিক বিবেচনা করে আমরা এ অভিযান গুলো পরিচালনা করি অভিযান পরিচালনা করার উদ্দেশ্য হলো মানুষকে বিভিন্নভাবে সচেতন করা সচেতন হওয়া।

Share on facebook
Share on twitter
Share on linkedin

আরো পড়ুন

সর্বশেষ খবর

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮