আজ ২৫শে জুন, ২০২৪, দুপুর ১:৫৪

দাগনভূঞায় গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

Share on facebook
Share on twitter
Share on linkedin

দাগনভূঞায় গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতর

আবদুল্লাহ আল মামুন:

দাগনভূঞায় ৫০তম বাংলাদেশ জাতীয় গ্রীষ্মকালীন স্কুল, মাদরাসা ও কারিগরি শিক্ষা ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ ও আলোচনা সভা  অনুষ্ঠিত হয়েছে সোমবার (১১ সেপ্টেম্বর) বিকেলে উপজেলা গ্রীষ্মকালীন স্কুল, মাদ্রাসা ও কারিগরি শিক্ষা ক্রীড়া সমিতির আয়োজনে স্থানীয় আতাতুর্ক সরকারি আদর্শ উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গণে এ পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নিবেদিতা চাকমা এর সভাপতিত্বে ও উপজেলা শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক আবদুল আউয়াল স্বপনের সঞ্চালনায় প্রধান অতিথি’র বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান দিদারুল কবীর রতন স্বাগত বক্তব্য রাখেন উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা ও উপজেলা ক্রীড়া সংস্থার সম্পাদক মোঃ আজিজুল হক।

বিশেষ অতিথি’র বক্তব্য রাখেন বাংলাদেশ শিক্ষক সমিতি বিটিএ ফেনী জেলা কমিটির সদস্য সচিব গোলাম কিবরিয়া আজাদ, আজিজিয়া ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ ফারুক আহমেদ মজুমদার ও থানার ওসি (তদন্ত) মোঃ রাসেল মিয়া প্রমুখ। এসময় উপজেলা একাডেমিক সুপার ভাইজার মোঃ মিজানুর রহমান,  দাগনভূঞা প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক আবদুল্লাহ আল মামুন ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান শিক্ষকরাসহ নানা শ্রেণি পেশার মানুষ উপস্থিত ছিলেন।

শেষে প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয় ৫ টি ইভেন্টে বালক ও বালিকা গ্রুপের উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রতিযোগিরা অংশ নেয় এর আগে ছেলেদের ফুটবল খেলায় আজিজিয়া ফাজিল মাদ্রাসাকে ২ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন হয় আতাতুর্ক সরকারি আদর্শ উচ্চ বিদ্যালয়।

Share on facebook
Share on twitter
Share on linkedin

আরো পড়ুন

সর্বশেষ খবর

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০