আজ ১৮ই জুলাই, ২০২৪, রাত ১১:২১

ডেঙ্গু প্রতিরোধ ও সচেতনতায় কুমিল্লায় আলোচনা সভা অনুষ্ঠিত

Share on facebook
Share on twitter
Share on linkedin

ডেঙ্গু প্রতিরোধ ও সচেতনতায় কুমিল্লায় আলোচনা সভা অনুষ্ঠি

নেকবর হোসেন কুমিল্লা প্রতিনিধি

‘নিজ আঙ্গিনা পরিষ্কার রাখি-ডেঙ্গু প্রতিরোধ করি’ শ্লোগানে ডেঙ্গু প্রতিরোধ ও সচেতনতা নিয়ে কুমিল্লায় আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে মঙ্গলবার (১ আগষ্ট) বিকেলে কুমিল্লা টাউনহলের নগর মিলনায়তন অডিটোরিয়ামে রোটারি ক্লাব কুমিল্লা এরিয়ার উদ্যোগে এ আলোচনা সভার আয়োজন করা হয়।

সভায় প্রধান অতিথি ছিলেন- রোটারি ক্লাবের ডিস্ট্রিক্ট গভর্নর ইঞ্জিনিয়ার মতিউর রহমান। অনুষ্ঠানে প্রধান আলোচক ছিলেন কুমিল্লা মেডিকেল কলেজের পরিচালক ডা. আজিজুর রহমান সিদ্দিকী, বিশেষ অতিথি ছিলেন কুমিল্লা ট্যাক্সেসের অ্যাডিশনাল কমিশনার সামিনা ইসলাম।

অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন এডি মমিন আহমেদ রনি, গোমতী জোন জোনাল কো-অর্ডিনেটর ইমন আহমদ, তিতাস জোন সুলতান ইলিয়াস শাহ এবং নারী নেত্রী দিলনাশি মোহসেনসহ অন্যান্য সব জোনের সদস্যরা সভায় সভাপতিত্ত্ব করেন কুমিল্লা মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষাবোর্ডের চেয়ারম্যান প্রফেসর মো.জামাল নাছের।

আলোচনায় বক্তারা বলেন, জ্বর হলেই দেরি না করে চিকিৎসকের কাছে যান। কারণ এখন ডেঙ্গু কিন্তু ভয়াবহ পরিস্থিতি ধারণ করেছে। মশা দুর করুন, ডেঙ্গু থেকে বাঁচুন। পরবর্তীতে রোটারি ক্লাবের কুমিল্লা অঞ্চলের পক্ষ থেকে মেডিকেল কলেজ হাসপাতাল আইভি স্যালাইন এবং টেস্টিং কিট প্রদান করা হয়।

Share on facebook
Share on twitter
Share on linkedin

আরো পড়ুন

সর্বশেষ খবর

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১