আজ ১লা অক্টোবর, ২০২২, সকাল ৭:৪৩

চান্দিনায় গাঁজা ও ইয়াবা সহ আটক ৫।

Share on facebook
Share on twitter
Share on linkedin

ইয়াছিন আরাফাত।

কুমিল্লার চান্দিনায় পুলিশের পৃথক অভিযানে ৭ কেজি গাঁজা ও ৫শ পিচ ইয়াবা সহ ৫ জন কে আটক করেছে চান্দিনা থানা পুলিশ।

শুক্রবার (২৪ সেপ্টেম্বর) দুপুরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার চান্দিনা অংশের রারিরচর এলাকাধীন চায়না ফ্যাক্টরির সামনে থেকে চান্দিনা থানার উপ-পরিদর্শক (এস.আই) সুজন দত্তের নেতৃত্বে অভিযান চালিয়ে কুমিল্লা জেলার বাঙ্গরা থানার খামার গ্রামের সাফায়েত খানের ছেলে ফারুক খান (৩০), চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার চাঁদশিকারী গ্রামের মো. রফিক মিয়ার ছেলে মো শাহিন আলম (২৭) ও ভোলার সদর উপজেলার চরনগর গ্রামের ছগির আহাম্মেদ এর ছেলে মো. মহিবুল্লাহ (২৩) কে আটক করেছে পুলিশ। এসময় তাদের কাছ থেকে ৫ কেজি গাঁজা উদ্ধার করা হয়।

অপরদিকে বৃহস্পতিবার (২৩ সেপ্টেম্বর) দুপুরে মহাসড়কের গোবিন্দপুর এলাকায় চান্দিনা থানার উপ-পরিদর্শক মো. গিয়াস উদ্দিন এর নেতৃত্বে অভিযান চালিয়ে জেলার কোতোয়ালি থানার মৃত রফিকুল ইসলামের ছেলে শহিদুল ইসলাম জনি (৩৩) কে গ্রেফতার করা হয়। এসময় তার কাছ থেকে ৫শ পিচ ইয়াবা উদ্ধার করা হয়। একই সময় গোপন সংবাদের ভিত্তিতে ব্রাহ্মণবাড়িয়া জেলার মাছিহাতা গ্রামের আহম্মদ আলীর ছেলে মো. সোহেল রানা (২৮) কে গ্রেফতার করা হয়। এসময় তার কাছ থেকে ২ কেজি গাঁজা উদ্ধার করা হয়।

চান্দিনা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ আরিফুর রহমান জানান, ‘জেলা পুলিশ সুপারের নির্দেশে মাদকের বিরুদ্ধে আমাদের অভিযান অব্যাহত রয়েছে। তারই ধারাবাহিকতায় মহাসড়কে বিশেষ অভিযানে ৭ কেজি গাঁজা ও ৫শ পিচ ইয়াবা সহ ৫ জনকে আটক করা হয়েছে। মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে তাদের আসামি করে একটি মামলা দায়ের করা হয়েছে।’

Share on facebook
Share on twitter
Share on linkedin

আরো পড়ুন

সর্বশেষ খবর

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১