আজ ২৫শে মে, ২০২২, রাত ৪:৩২

কুসিক নির্বাচনে ১৩ নং ওয়ার্ডে কাউন্সিলর পদে কাউছার খন্দকারের মনোনয়নপত্র ক্রয়।

Share on facebook
Share on twitter
Share on linkedin

কুমিল্লা প্রতিনিধি।

আসন্ন কুমিল্লা সিটি কর্পোরেশন নির্বাচনে নগরীর ১৩ নং ওয়ার্ড দক্ষিন চর্থা এলাকার বাসিন্দা বিশিষ্ট সমাজ সেবক মরহুম মুন চেয়ারম্যান এর সুযোগ্য পুত্র কুমিল্লা সিটি কর্পোরেশন ১৩ নং ওয়ার্ডের আওয়ামী লীগের একক কাউন্সিলর পদে প্রার্থী কাউছার খন্দকার মনোনয়ন পত্র ক্রয় করেছেন।

আজ ১১ মে বুধবার বেলা ১১ টায় কুমিল্লা আঞ্চলিক নির্বাচন কর্মকর্তার কার্যালয়ে নেতাকর্মীদের সাথে নিয়ে যান তিনি। পরে সহকারী রিটানিং কর্মকর্তা মোহাম্মদ নাসির উদ্দিন পাটোয়ারীর নিকট থেকে তিনি মনোনয়ন পত্র ক্রয় করেন।


মনোনয়নপত্র ক্রয় শেষে কাউন্সিলর প্রার্থী কাউছার খন্দকার বলেন, কুমিল্লা সিটি কর্পোরেশনের ১৩ নং ওয়ার্ডে উন্নয়নের ছোয়া লাগেনি। এই ওয়ার্ডের বাসিন্দারা নাগরিক সুবিধা থেকে অনেক কিছু বঞ্চিত হয়ে আছে।
আমি এই ওয়ার্ডের মানুষের ভাগ্য পরিবর্তনে কাজ করতে চাই। অতীতে এই ওয়ার্ডের গরীব-দুঃখি মানুষের পাশে ছিলাম, আগামীতেও তাদের পাশে থাকবো।

আমি ১৩ নং ওয়ার্ডের কাউন্সিলর নির্বাচিত হলে এই ওয়ার্ডটিকে একটি মডেল ওয়ার্ড হিসেবে গড়ে তুলবো। এসময় ১৩ নং ওয়ার্ডের আওয়ামী লীগ,যুব লীগ, ছাএলীগ,সেচ্ছাসেবক লীগ, শ্রমিক লীগ, গন্যমান্য ব্যাক্তিবর্গ, সাধারণ ভোটার ও নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Share on facebook
Share on twitter
Share on linkedin

আরো পড়ুন

সর্বশেষ খবর

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১