আজ ৬ই অক্টোবর, ২০২২, দুপুর ১:৩০

কুমিল্লা সদর দক্ষিণে বিপুল পরিমাণ মাদক উদ্ধার।

Share on facebook
Share on twitter
Share on linkedin

মোঃ গোলাম কিবরিয়া।

কুমিল্লা সদর দক্ষিণে বিপুল পরিমাণ মাদক সহ একজনকে আটক করেছে সদর দক্ষিণ মডেল থানা পুলিশ। বুধবার সকালে সীমান্তবর্তী কৃষ্ণপুর এলাকা থেকে মাদকের এ চালান উদ্ধার করা হয়।
জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে কুমিল্লা সদর দক্ষিণ মডেল থানার এস.আই খাদেমুল বাহার ও এ.এস আই মহসিন মিয়া তার সঙ্গীয় ফোর্স নিয়ে বুধবার (৪ আগস্ট) সকাল ৬ টায় সীমান্তবর্তী গলিয়ারা ইউনিয়নের কৃষ্ণপুরে একটি সিএনজিতে তল্লাশি চালিয়ে ৬৬ কেজি গাঁজা,১৬০ বোতল স্কাপ সিরাপসহ আরিফ হোসেন (৩০) এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে। এ সময় মাদক বহনকারী একটি সিএনজিও আটক করা হয়। এ ঘটনায় সদর দক্ষিণ মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।
এ ব্যাপারে সহকারী পুলিশ সুপার (সদর দক্ষিণ সার্কেল) প্রশান্ত পাল জানান, করোনাকালীন এ পরিস্থিতিতে জনগণকে স্বাস্থ্য বিধি’র বিষয়ে সচেতনতা বৃদ্ধি ও লকডাউন বাস্তবায়নেও সড়ক-মহাসড়কের গুরুত্বপূর্ণ স্থানে বিরামহীনভাবে কাজ করছে সদর দক্ষিণ মডেল থানা পুলিশ। পাশাপাশি মাদকের এ চালানটি উদ্ধারের মধ্য দিয়ে পেশাগত দায়িত্বশীলতার পরিচয় দিয়েছে পুলিশ। কুমিল্লা পুলিশ সুপার মোহাম্মদ ফারুক আহমেদ স্যার এর দিক নির্দেশনায় এ রকম মাদক বিরোধী অভিযান চালিয়ে দেশ ও জাতিকে সুন্দর একটি সমাজ উপহার দিতে অনেকটা সহায়ক হবে বলে মনে করেন তিনি। মাদক ব্যবসায়ী,সেবনকারী ও মাদকের সাথে জড়িত কাউকে ছাড় দেয়া হবে না।
এ ব্যাপারে কুমিল্লা সদর দক্ষিণ মডেল থানার অফিসার ইনচার্জ দেবাশীষ চৌধুরী জানান, গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। সদর দক্ষিণ মডেল থানা এলাকায় কোন প্রকার মাদক ব্যবসায়ীর স্থান নেই। পুলিশ সুপার মহোদয়ের নির্দেশে মাদক বিরোধী এ অভিযান অব্যাহত থাকবে।
(সূত্র ভোরের সূর্যোদয়)

Share on facebook
Share on twitter
Share on linkedin

আরো পড়ুন

সর্বশেষ খবর

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১