আজ ১লা অক্টোবর, ২০২২, সকাল ৭:৪৪

কুমিল্লায় ৩টি বেকারীকে ৪ লাখ টাকা জরিমানা ও সিলগালা।

Share on facebook
Share on twitter
Share on linkedin

নেকবর হোসেন কুমিল্লা প্রতিনিধি।

কুমিল্লায় অনুমোদন বিহীন ৩টি বেকারীকে ৪ লাখ ১০ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত। মঙ্গলবার (৭ সেপ্টেম্বর) কুমিল্লার দেবিদ্বারের ভোষনা ও কোতয়ালী থানার আড়াইওরা এলাকায় র‌্যাব-১১ এর সিপিসি-২ এর দল অভিযান চালিয়ে কুমিল্লা জেলা প্রশাসকের কার্যালয়ের বিজ্ঞ নির্বাহী ম্যাজিষ্ট্রেট সাইফুল ইসলাম কমলের মাধ্যমে জরিমানা করা হয় এবং একটি কারখানা সিলগালা করে দেয়া হয়।

র‌্যাব জানায়- গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১১, সিপিসি-২ এর মঙ্গলবার দুপুরে কুমিল্লা জেলার দেবিদ্বার থানার ভোষনা এলাকায় “আশিয়ান ফুডস প্রোডাক্টস” ও “এশিয়ান ফুডস” এবং কোতয়ালি থানাধীন আড়াইওরা এলাকায় “ভাই ভাই ফুড এন্ড কোং” নামক প্রতিষ্ঠানে ভেজাল খাদ্য উৎপাদন বিরোধী বিশেষ ভ্রাম্যমান আদালত পরিচালনা করে।


উক্ত অভিযানে কুমিল্লা জেলা প্রশাসকের কার্যালয়ের বিজ্ঞ নির্বাহী ম্যাজিষ্ট্রেট সাইফুল ইসলাম কমল কর্তৃক অননুমোদিত ও অস্বাস্থ্যকর পরিবেশে ভেজাল খাদ্য উৎপাদন ও বাজারজাত করনের দায়ে “আশিয়ান ফুডস প্রোডাক্টস” এর ম্যানেজার মোঃ ইকবাল হোসেন এর নিকট থেকে ২ লাখ টাকা, এশিয়ান ফুডস” এর ম্যানেজার শাহাদাত হোসেন নাইম এর নিকট থেকে ২ লাখ টাকা এবং “ভাই ভাই ফুড এন্ড কোং” এর ম্যানেজার সফিকুল ইসলাম এর নিকট থেকে ১০হাজার টাকাসহ মোট ৪ লাখ ১০ হাজার টাকা জরিমানা আদায় করা হয়।

উক্ত অভিযানে ভ্রাম্যমান আদালত কর্তৃক “আশিয়ান ফুডস প্রোডাক্টস” কারখানাটি সিলগালা করা হয়। সিপিসি-২, কোম্পানী অধিনায়ক মেজর মোহাম্মদ সাকিব হোসেন জানান- আশিয়ান ফুডস প্রোডাক্টস” ও “এশিয়ান ফুডস” কারখানা দুইটি দীর্ঘদিন যাবৎ বিএসটিআই এর অনুমোদন ব্যতীত অস্বাস্থ্যকর পরিবেশে ভেজাল জুস, মধু, ভিনেগার, আচার, বেকিং পাউডারসহ বিভিন্ন খাদ্যদ্রব্য উৎপাদন করে তা বাজারজাত করে আসছিল এবং “ভাই ভাই ফুড এন্ড কোং” কারখানায় অননুমোদিতভাবে অস্বাস্থ্যকর পরিবেশে ভেজাল চানাচুর ও চিপস উৎপাদন ও বাজারজাত করে আসছিল। ভেজাল খাদ্যদ্রব্য উৎপাদন ও বাজারজাত বিরোধী র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে।

Share on facebook
Share on twitter
Share on linkedin

আরো পড়ুন

সর্বশেষ খবর

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১