আজ ৮ই ডিসেম্বর, ২০২২, রাত ১০:৪৬

কুমিল্লায় ১০ জন জয়িতা নারীকে সংবর্ধনা প্রদান।

Share on facebook
Share on twitter
Share on linkedin

নেকবর হোসেন কুমিল্লা প্রতিনিধি।

“নারী নির্যাতন বন্ধ করি,কমলা রঙ্গের বিশ্ব গড়ি এমন শ্লোগানে শ্লোগানে মুখরিত হয় নবাব ফয়জুন্নেছা অডিটোরিয়াম বৃহস্পতিবার সকালে কুমিল্লা জেলা মহিলা বিষয়ক কার্যালয়ের উদ্যোগে, জেলা প্রশাসন কুমিল্লার সহযোগিতায় “জয়িতা অন্বেষণে বাংলাদেশ কার্যক্রমের আওতায় ১০ জন নারীকে সংবর্ধনা প্রদান করা হয়।

জয়িতা নারী সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) নাজমা আশরাফি। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন কুমিল্লা মহিলা বিষয়ক অধিদপ্তরের উপপরিচালক কানিজ তাজিয়া । বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন আদর্শ সদর উপজেলা ভাইস চেয়ারম্যান এ্যাডভোকেট হুসনেয়ারা বকুল, নবাব ফয়জুন্নেছা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রোকসানা ফেরদৌস মজুমদার ও কুমিল্লা মহিলা বিষয়ক অধিদপ্তরের সাবেক উপপরিচালক সেলিনা আক্তার।

অনুষ্ঠানে সফল জননী নির্যাতন বিভীষিকা শিক্ষা ক্ষেত্রে সামাজিক উন্নয়ন ও পেশাগত অগ্রগতিতে অবদান রাখা নারিদের সংবর্ধনা প্রধান এবং তাদের অনুভূতি শোনা হয়।
আদর্শ সদর উপজেলা থেকে ৫ নারী ও জেলা থেকে ৫ নারীকে জয়িতা ঘোষণা দিয়ে জমকালো বর্নাঢ্য আয়োজনে সংবর্ধনা প্রদান করা হয়।

অনুষ্ঠানে নারী জাগরনের অগ্রদূত বেগম রোকেয়ার জীবন বৃত্তান্ত আলোচনা করা হয় এবং নারী জাতি বেগম রোকেয়াকে অনুসরণ করার আহ্বান জানানো হয়।

Share on facebook
Share on twitter
Share on linkedin

আরো পড়ুন

সর্বশেষ খবর

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১