আজ ৮ই ডিসেম্বর, ২০২২, রাত ১০:২৮

কুমিল্লার নাঙ্গলকোটের সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার ইসহাক মিয়া আর নেই।

Share on facebook
Share on twitter
Share on linkedin

নিজস্ব প্রতিবেদক।

কুমিল্লার নাঙ্গলকোটের সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার ইসহাক মিয়া (৬৮) আর নেই। তিনি বৃহস্পতিবার দুপুর আনুমানিক ১টায় পৌর সদরের হরিপুর গ্রামের নিজ বাড়ীতে ইন্তেকাল করেন। ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন। তিনি করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মারা যান বলে নিশ্চিত করেছেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: দেব দাস দেব।
বীর মুক্তিযোদ্ধা ইসহাক মিয়া নাঙ্গলকোট উপজেলা প্রতিষ্ঠা আন্দোলনে অগ্রণী ভ‚মিকা পালন করেন। তিনি নাঙ্গলকোটের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের সম্বনয়ক, ৭১ সালের রণাঙ্গনের বীর সৈনিক ও দীর্ঘদিন যাবৎ উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডারের দায়িত্ব পালন করেন।
মৃত্যু কালে স্ত্রী, ২ ছেলে, ৪ মেয়ে’সহ অসংখ্য গুনগ্রাহী রেখে যান তিনি। তাঁর জানাযা শুক্রবার সকাল ১০টায় নাঙ্গলকোট বাজার কেন্দ্রীয় শাহী ঈদগাহ মাঠে অনুষ্ঠিত হবে। তাঁর মৃত্যুতে উপজেলা ব্যাপী শোকের ছায়া নেমে এসেছে।
বীর মুক্তিযোদ্ধা ইসহাক মিয়ার মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা প্রকাশ করেছেন নাঙ্গলকোট প্রেসক্লাব সভাপতি এ এফ এম শোয়ায়েব, সিনিয়র সহসভাপতি মাঈন উদ্দিন দুলাল, সাধারণ সম্পাদক তাজুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক কেফায়েত উল্লাহ মিয়াজী’সহ প্রেসক্লাব নেতৃবৃন্দ।
এছাড়াও তাঁর মৃত্যুতে শোক প্রকাশ করেছেন উপজেলা প্রশাসন, বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও স্বেচ্ছাসেবী সংগঠনের নেতৃবৃন্দ।
(সূত্র কুমিল্লার সংবাদ)

Share on facebook
Share on twitter
Share on linkedin

আরো পড়ুন

সর্বশেষ খবর

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১