আজ ১৮ই জুলাই, ২০২৪, রাত ১১:৪২

কুমিল্লায় জুন মাসে ৭ খুন নারী ও শিশু নির্যাতনের ঘটনা ২৯টি।

Share on facebook
Share on twitter
Share on linkedin

কুমিল্লায় জুন মাসে ৭ খুন নারী ও শিশু নির্যাতনের ঘটনা ২৯টি

মাইনুল হক স্বপন

কুমিল্লা জেলার সার্বিক আইন শৃংখলা পরিস্থিতি নিতে রোববার সকালে জেলা আইন শৃংখলা কমিটির এক সভা অনুষ্ঠিত হয় সকাল ১০টা থেকে সাড়ে ১২টা পর্যন্ত জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে চলে এ সভা এতে সভাপতিত্ব করেন জেলা প্রশাসক মোহাম্মদ শামীম আলম অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মো:মোশারেফ হোসেন গত সভার কার্যবিবরণী উপস্থাপন করেন।

সভায় গুরুতর অপরাধ বিবরনীতে জানানো হয়েছে গত জুন মাসে কুমিল্লায় মোট ৪৬৬টি অপরাধ সংগঠিত হয়েছে। এর মধ্যে খুনের ঘটনা ৭টি এছাড়া নারী ও শিশু নির্যাতনের ঘটনা ২৯টি রাহাজানি-দস্যুতা ৪টি এবং ১টি ডাকাতির ঘটনা ঘটেছে মে মাসে মাদকের মোট মামলার সংখ্যা ২৪৭টি।

এছাড়া সভায় যানজট নিরসন বাজার মনিটরিং, মাদক-জঙ্গিবাদ ভেজাল ঔষধের বিরুদ্ধে অভিযান, দেবিদ্ধার পৌরসভা ও ইউপি নির্বাচন গুজব গরু বাজার মনিটরিং অবৈধ স্থাপনা উচ্ছেদ সহ জেলার সার্বিক উন্নয়নে গুরুত্বপূর্ণ বিভিন্ন বিষয়ে আলোচনা ও সিদ্ধান্ত গৃহীত হয়।

সভায় বক্তব্য রাখেন জেলা পুলিশ সুপার আবদুল মান্নান বিপিএম (বার), সাবেক জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ওমর ফারুক সিভিল সার্জন ডা. নাছিমা আক্তার জেলা পিপি এড. জহিরুল ইসলাম সেলিম মেঘনা উপজেলা চেয়ারম্যান সাইফুল্লা মিয়া রতন সিকদার হোমনা পৌরসভার মেয়র এডভোকেট নজরুল ইসলাম চান্দিনা চান্দিনা পৌরসভার মেয়র শওকত হোসেন এডভোকেট নিগার সুলতানা প্রমুখ।

এ সময় বিভিন্ন সরকারি বেসরকারি দপ্তরের প্রধান উপজেলা নির্বাহী কর্মকর্তা ও আইনশৃঙ্খলা কমিটির সদস্যরা উপস্থিত ছিলেন।

Share on facebook
Share on twitter
Share on linkedin

আরো পড়ুন

সর্বশেষ খবর

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১