আজ ২৮শে সেপ্টেম্বর, ২০২২, রাত ১২:১৬

করোনা প্রতিরোধে বিশেষ উদ্ধুদ্ধকরণ কর্মসূচি পালন করেছে কুমিল্লা জেলা পুলিশ।

Share on facebook
Share on twitter
Share on linkedin

ইয়াছিন আরাফাত

কুমিল্লায় করোনা সংক্রমণ ও মৃত্যুর হার বেড়ে যাওয়ায় কঠোর লকডাউন বাস্তবায়নে মানুষের মাঝে সচেতনতা বাড়াতে উদ্বুদ্ধকরণ কর্মসূচি পালন করছে কুমিল্লা জেলা পুলিশ।
করোনা থেকে সাবধান, মাক্স পড়লে সমাধান । বেড়ে যাচ্ছে করোনা,
হাত ধুতে ভোলো না।
এই স্লোগানকে সামনে রেখে কুমিল্লা জেলার পুলিশ সুপার জনাব ফারুক আহমেদ (পিপিএম)- বার এর দিক নির্দেশনায় পালন করা হচ্ছে এই কর্মসূচি। সরেজমিনে ঘুরে দেখা যায়, দাউদকান্দি ও চান্দিনা থানা সার্কেল সিনিয়র এএসপি মোহাম্মদ জুয়েল রানার নেতৃত্বে চান্দিনা থানা পুলিশ একটি র‍্যালী বের করে। এ সময় র‍্যালীতে অংশগ্রহণ করেন চান্দিনা থানার অফিসার ইনচার্জ(ওসি)শামস্উদ্দিন মোহাম্মদ ইলিয়াছ, চান্দিনা থানার অফিসার ইনচার্জ (তদন্ত) নুরুল বাশার, থানার এস আই, এ এস আই ও কনেস্টেবল। র‍্যালীটি চান্দিনা উপজেলার বিভিন্ন গুরুত্বপূর্ণ পয়েন্ট প্রদক্ষিণ শেষে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চান্দিনা মাধাইয়া এলাকা ঘুরে বাগুর বাস স্টেশনে এসে শেষ হয়।
এ সময় চান্দিনা ও দাউদকান্দি(সার্কেল) সিনিয়র এএসপি মোহাম্মদ জুয়েল রানা বলেন,জনগনকে সচেতন করতে হবে, সবসময় আমরা জনগনের পাশে থেকে তাদের সমস্যা গুলো সমাধান করতে হবে।তাদের বিপদে এগিয়ে আসতে হবে, সবাই কে প্রয়োজন ছাড়া ঘর থেকে বের না হওয়ার আহবান জানান, মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার,পরিষ্কার পরিচন্ন থাকার জন্য বলেন।
চান্দিনা থানার অফিসার ইনচার্জ শামস্উদ্দিন মোহাম্মদ ইলিয়াছ জানান,আপনারা ঘরে থাকুন, নিরাপদে থাকুন, প্রয়োজন ছাড়া ঘরের বাহিরে যাবেন না, সবসময় মাস্ক ব্যবহার করবেন পরিষ্কার পরিচন্ন থাকবেন নিজে সুস্থ থাকুন।

Share on facebook
Share on twitter
Share on linkedin

আরো পড়ুন

সর্বশেষ খবর

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০