আজ ১৮ই জুলাই, ২০২৪, রাত ১১:৪৬

কুমিল্লার মতো বড় জেলায় কাজ করার অভিজ্ঞতা মনে রাখার মত বিদায়ী জেলা প্রশাসক

Share on facebook
Share on twitter
Share on linkedin

কুমিল্লার মতো বড় জেলায় কাজ করার অভিজ্ঞতা মনে রাখার মত বিদায়ী জেলা প্রশাস

নেকবর হোসেন কুমিল্লা প্রতিনিধি

কুমিল্লা জেলায় কাজ করার অভিজ্ঞতা অসাধারণ বলে অভিব্যক্তি প্রকাশ করেছেন কুমিল্লার বিদায় জেলা প্রশাসক মোহাম্মদ শামীম আলম তিনি বলেন কুমিল্লার মতো বড় জেলায় কাজ করার অভিজ্ঞতা মনে রাখার মত। আমি আমার কর্মকাল সাত মাসে কুমিল্লা জেলায় যেসব কাজ করেছি আশা করি কুমিল্লার মানুষ আমাকে স্মরণে রাখবে কুমিল্লার মানুষ ও গণমাধ্যম কর্মীরাও আমাকে সহযোগিতা করেছেন।

আমরা সবাই মিলে কুমিল্লার উন্নয়নে কাজ করার চেষ্টা করেছে বিদায় জেলা প্রশাসক বৃহস্পতিবার সকালে কুমিল্লা জেলা প্রশাসক কার্যালয়ের সম্মেলন কক্ষে সাংবাদিকদের সাথে কুশলাদি বিনিময় কালে এসব কথা বলেন এ সময় অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) পঙ্কজ বড়ুয়া, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) শিউলি রহমান তিন্নি নির্বাহী ম্যাজিস্ট্রেট (এনডিসি) কানিজ ফাতেমা সহ কুমিল্লায় কর্মরত বিভিন্ন ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার গণমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন।

জেলা প্রশাসক বলেন আমি কুমিল্লায় যে কটা দিন কাটিয়েছি এর মধ্যে প্রধানমন্ত্রীর উপহার ভূমিহীনদের জন্য ঘর নির্মাণ ও হস্তান্তরে সর্বোচ্চ প্রচেষ্টা দেখিয়েছি এছাড়া স্বাস্থ্য ও পরিবার ও পরিকল্পনায় একটি বড় নিয়োগের কাজ স্বচ্ছতার সাথে শেষ করে কুমিল্লা বাঁশি সুনাম কুড়িয়েছি আমি সব সময় চেষ্টা করেছি কুমিল্লা জেলার মানুষের পাশে থাকতে। আমি পরবর্তী কর্মস্থল যেখানেই যাই না কেন কুমিল্লা আমার হৃদয়ে থাকবে
সভায় গণমাধ্যম কর্মীরা জেলা প্রশাসকের কুমিল্লায় কার্যক্রম নিয়ে প্রশংসা করে বক্তব্য রাখেন।

Share on facebook
Share on twitter
Share on linkedin

আরো পড়ুন

সর্বশেষ খবর

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১