আজ ৬ই ফেব্রুয়ারি, ২০২৩, সকাল ৯:০৯

কুমিল্লায় কিশোর পাভেল হত্যার ঘটনায় চার আসামি গ্রেফতার।

Share on facebook
Share on twitter
Share on linkedin

রফিকুল ইসলাম কুমিল্লা প্রতিনিধি।

কুমিল্লার চৌদ্দগ্রামে ব্যাটমিন্টন খেলাকে কেন্দ্র করে কিশোর গ্যাংয়ের হামলায় কলেজ শিক্ষার্থী মোঃ পাভেল (১৮) হত্যার চার আসামিকে গ্রেফতার করেন পুলিশ।

রবিবার (০৪ডিসেম্বর) সকাল ১২ টায় কুমিল্লা জেলা পুলিশের কনফারেন্স রুমে মিট দ্যা প্রেস এসব তথ্য জানান কুমিল্লা জেলা পুলিশ সুপার আব্দুল মান্নান।

তিনি বলেন,রাকিব আর পাভেল বন্ধু, ঘটনার একমাস আগে পাভেল আর রাকিব তাদের কলেজ ফেনী মহিপাল কলেজে আধিপত্যকে কেন্দ্র করে রাকিবকে মারধর করে পাভেল।এর জের ধরে পাভেলের উপর রাগ সৃষ্টি হয় রাকিবের। পরে রাকিব পাভেলকে মারধর করার জন্য পাভেলের নানার বাড়িতে কখন সেই আসে তার খোঁজে রাখেন রাকিব। পরে নানার বাড়ির সামনে পাভেল আসলে আসামি রাকিব তার সহযোগী অনিকসহ সুইস গিয়ার দিয়ে পোচ মারে পাভেলকে।এতে ঘটনাস্থলে পাভেল রক্তাক্ত অবস্থা ফেনী সদর হাসপাতালে নিয়ে গেলে পাভেল মারা যায়। এতে পাভেলকে বাঁচাতে আসলে আরো দুইজন আহত হয়।

গ্রেফতারকৃত হলেন গ্রেফতারকৃতরা হলেন ফেনী সদর থানার গজারিয়া কান্দি এলাকার ফারুক আহাম্মদের ছেলে আবু হুরাইয়া অনিক চৌদ্দগ্রাম উপজেলার আলকরা ইউনিয়নের কুলাসার এলাকার আবু বক্কর সিদ্দিকের ছেলে সালমান হোসেন একই এলাকার রবিউল হক ওরফে জানু মিয়ার ছেলে নাঈমুল হক রাকিব এবং উপজেলার আলকরা ইউনিয়নের ধোপাখিল এলাকার শামসুল হকের ছেলে নাজিমুল হক জয়।

উল্লখ্য গত বৃহস্পতিবার (১ ডিসেম্বর) সন্ধ্যা সাড়ে সাতটায় ব্যাটমিন্টন খেলাকে কেন্দ্র করে আলকরা ইউনিয়নের ধোপাখিলা গ্রামের ভূঁইয়া বাড়ী সংলগ্ন ব্যাটমিন্টন মাঠে কিশোর গ্যাংয়ের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ বাঁধে। এতে কমপক্ষে পাঁচজন গুরুতর আহত হয়। স্থানীয়রা আহতদের উদ্ধার করে ফেনী সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক পাভেলকে মৃত ঘোষনা করেন।

Share on facebook
Share on twitter
Share on linkedin

আরো পড়ুন

সর্বশেষ খবর

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮