আজ ১লা অক্টোবর, ২০২২, সকাল ৬:৪৩

কুমিল্লার নাঙ্গলকোটে ভোটের সহিংসতায় আহত যুবকের মৃত্যু।

Share on facebook
Share on twitter
Share on linkedin

নেকবর হোসেন কুমিল্লা প্রতিনিধি।

কুমিল্লার নাঙ্গলকোটে ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচন নিয়ে সহিংসতায় এক যুবকের মৃত্যু হয়েছে বুধবার হামলায় আহত ওই যুবক চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার রাত ১০টার দিকে মারা যান নিহত যুবকের নাম শাকিল। তার বয়স ২২ বছর। তিনি নাঙ্গলকোট উপজেলার আশারকোটা গ্রামের আবুল খায়েরের ছেলে।

জানা যায়, বুধবার রাতে উপজেলার পেরিয়া ইউনিয়নের মাধবপুর গ্রামে আওয়ামী লীগের বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী ও সাবেক চেয়ারম্যান এম এ হামিদের পথসভা চলাকালে আওয়ামী লীগ প্রার্থী হুমায়ুন কবির মজুমদারের সমর্থকরা হামলা চালান।

হামলায় বিদ্রোহী প্রার্থী এম এ হামিদের ১৫ সমর্থক আহত হন। আহতদের মধ্যে শাকিল, ইউনিয়নের জোড়পুকুরীয়া গ্রামের প্রবাসী মোহাম্মদ ফরিদ ও ফরহাদ হোসেনকে নাঙ্গলকোট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয় গুরুতর আহত শাকিল হোসেনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে প্রথমে কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতাল ও পরে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। বৃহস্পতিবার রাতে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

শাকিল ঢাকায় ফুলকলি নামে একটি বেকারিতে কাজ করতেন। চার ভাই-বোনের মধ্যে তিনি সবার ছোট। তার এক বছরের একটি ছেলে সন্তান রয়েছে বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী এম এ হামিদ বলেন,নৌকা মনোনীত চেয়ারম্যান প্রার্থী হুমায়ুন কবির মজুমদারের লোকজন হামলা করে আমার ১৫ সমর্থককে আহত করে। এদের মধ্যে শাকিল হোসেন ঢাকা মেডিক্যালে মারা যায়। আমি হত্যাকারীদের ফাঁসির দাবি করছি।

এ বিষয়ে নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী হুমায়ুন কবির মজুমদার বলেন,শুনেছি বুধবার ঝামেলা হইছে। ওই ঝামেলায় রাতে একটা ছেলে মারা গেছে। তবে হামলার বিষয়ে কিছুই জানিনা।

এ ব্যাপারে নাঙ্গলকোট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফারুক হোসেন বলেন,শাকিল নামে এক যুবক মারা গেছেন। আমরা বিষয়টি খতিয়ে দেখছি। লিখিত অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে দায়ীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করব।

Share on facebook
Share on twitter
Share on linkedin

আরো পড়ুন

সর্বশেষ খবর

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১