আজ ১লা অক্টোবর, ২০২২, সকাল ৭:০২

ফায়ার সার্ভিস কর্মীরা একমাত্র নিজের জীবন বাজি রেখে অন্যের জীবন বাঁচায় এমপি বাহার।

Share on facebook
Share on twitter
Share on linkedin

নেকবর হোসেন কুমিল্লা প্রতিনিধি।

কুমিল্লা (৬)সদর আসনের সংসদ সদস্য ও মহানগর আওয়ামীলীগের সভাপতি হাজী আ ক ম বাহাউদ্দিন বাহার বলেছেন,নিজের জীবন বাজি রেখে অন্যের জীবন রক্ষায় ঝাঁপিয়ে পড়েন একমাত্র ফায়ার সার্ভিস কর্মীরা।ফায়ার সার্ভিস শুধু চাকরি নয়,এটি একটি সেবামূলক পেশা। শনিবার দুপুরে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহ ২০২১ সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথাগুলো বলেন।

এমপি বাহার আরো বলেন, কুমিল্লা নগরীতে বহুতল ভবন করার পূর্বে প্রশস্ত রাস্তা রাখতে হবে,যেন ফায়ার সার্ভিস ও এম্বুলেন্স সহজে যাতায়াত করতে পারে।
কুমিল্লাকে বিভাগ ঘোষণার বিষয়ে তিনি বলেন,অন্য কোন নামে বিভাগ ঘোষণা মেনে নেয়া হবে না,শুধুমাত্র কুমিল্লার নামেই বিভাগ দিতে হবে।

কুমিল্লা জেলা প্রশাসক মোহাম্মদ কামরুল হাসানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর আবু জাফর খান, সিভিল সার্জন মীর মোবারক হোসেন,আদর্শ সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট আমিনুল ইসলাম টুটুল,কুমিল্লা আনসার ও ভিডিপি কমান্ডার সঞ্জয় চৌধুরী, বিশিষ্ট লেখক ও গবেষক এডভোকেট গোলাম ফারুক, অধ্যক্ষ হাসান ইমাম মজুমদার ফটিক প্রমুখ।

অনুষ্ঠানের সার্বিক তত্বাবধানে ছিলেন বৃহত্তর কুমিল্লার ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স এর সহকারী পরিচালক আক্তারুজ্জামান এসময় ফায়ার সার্ভিসের কর্মকর্তাগন,শিক্ষক ও শিক্ষার্থীগন উপস্থিত ছিলেন।

Share on facebook
Share on twitter
Share on linkedin

আরো পড়ুন

সর্বশেষ খবর

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১