আজ ২৭শে এপ্রিল, ২০২৪, ভোর ৫:১৬

৩ নং ওয়াডের মেম্বার পদপ্রার্থী জনাব মুজিবুর রহমান সওদাগর জনপ্রিয়তার শীর্ষে।

Share on facebook
Share on twitter
Share on linkedin

বিশেষ প্রতিনিধি।

কুমিল্লা মুরাদনগর ১৮ নংছালিয়া কান্দি ইউনিয়ন পরিষদের ৩ নং ওয়াডের মেম্বার পদপ্রার্থী জনাব মুজিবুর রহমান সওদাগর জনপ্রিয়তার শীর্ষে।

জনসেবার কারণে সাধারণ মানুষের কাছে তিনি অত্যন্ত আস্থাভাজন ব্যক্তি হিসেবে অল্প সময়ে সু-পরিচিতি লাভ করেছেন এবং একজন সমাজসেবক হিসেবে দীর্ঘদিন ধরে তিনি নিজেকে ব্যস্ত রেখেছেন সাধারণ মানুষের সেবায়।

করােনার এই মহা দুর্যোগেও তিনি তার সাধ্য অনুযায়ী সাধারণ মানুষের পাশে থেকে বিভিন্ন ধরনের সাহায্য সহযােগিতা করে গেছেন। তিনি নিজেকে মানুষের সেবায় উৎসর্গ করে দিতে চান স্থানীয়রা বলেন
মুজিবুর রহমান।

তাদের সকল বিপদে আপদে এগিয়ে আসেন রাত দিন যখনই চাই আমরা তাকে পাশে পাই আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলমত নির্বিশেষে উন্নয়নের স্বার্থে সমাজসেবক মজিবুর রহমান সওদাগর জন্য টিউবল মার্কা ভোট চাই সকেলর কাছে।

ইউপি সদস্য পদপ্রার্থী মজিবুর রহমান সওদাগর বলেন আমাকে যদি জনগণ তাদের সেবা করার সুযােগ দেয় তাহলে আমি নির্বাচিত হয়ে ৩নং ওয়ার্ডকে একটি রােল মডেল ওয়ার্ড হিসেবে উপহার দিবাে এলাকা বাসীকে আমার স্বপ্ন এলাকাবাসীর সেবা করা ও সুখে-দুঃখে পাশে থাকা।


মজিবুর রহমান সওদাগর আরো ও বলেন আমি আপনাদের এলাকার সন্তান আমি ব্যক্তিগত ভাবে আমার চাওয়া পাওয়ার কিছুই নেই আমার বাকী জীবন টুকু আপনাদের সুখ ও দুঃখের সাথী হয়ে থাকতে চাই এবং আপনাদের ভোট টিউবল মার্কা সমর্থন চাই ইউনিয়ন পরিষদে আপনাদের প্রতিনিধিত্ব করতে চাই ৩নং ওয়ার্ডের বিভিন্ন সমাজ উন্নয়ন জনহিতকর কাজে নিজেকে নিয়োজিত রেখেছি।

আপনাদের সবার ভালোবাসা ও সমর্থনের মাধ্যমে এলাকার সার্বিক উন্নয়ন,মাদক মুক্ত,লেখাপড়া ও খেলাধুলার মান আরো সমৃদ্ধ করতে কাজ করে যেতে চাই আমি মজিবুর রহমান সওদাগর আসন্ন ১৮নং ছালিয়া কান্দি ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৩নং ওয়ার্ড এর টিউবল মার্কা প্রার্থী হয়েছ এজন্য আপনাদের সবার দোয়া, আশীর্বাদ ভালোবাসা ও সমর্থন একান্ত কামনা করি।

Share on facebook
Share on twitter
Share on linkedin

আরো পড়ুন

সর্বশেষ খবর

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০