আজ ১লা মে, ২০২৪, সকাল ৯:৪২

১৮ আনসার ব্যাটালিয়নের ৪৭তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

Share on facebook
Share on twitter
Share on linkedin

১৮ আনসার ব্যাটালিয়নের ৪৭তম প্রতিষ্ঠাবার্ষিকী পালি

আবদুল্লাহ আল মামুন:

জাঁকজমকপূর্ণ জমকালো আয়োজনের মধ্য দিয়ে লক্ষীপুরের রামগঞ্জ ১৮ আনসার ব্যাটালিয়নের ৪৭তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে।

বুধবার দিনব্যাপী বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর লক্ষীপুর ১৮ আনসার ব্যাটালিয়ন মাঠ প্রাঙ্গণে অত্যন্ত উৎসাহ উদ্দীপনা ও জাঁকজমকপূর্ণ আবহের মধ্য দিয়ে নানান কর্মসূচীতে প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়। এই অনুষ্ঠানে প্রধান অতিথি বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী কুমিল্লা রেঞ্জ এর পরিচালক আশীষ কুমার ভট্টাচার্য বিভিএমএস পায়রা ও বেলুন উড়িয়ে প্রতিষ্ঠাবার্ষিকীর শুভ উদ্বোধন করেন।

উদ্বোধন পরবর্তী কেক কাটা হয়। এছাড়া অন্যান্য কর্মসূচীর মধ্যে জাতীয় পতাকা ও ইউনিট পতাকা উত্তোলন, বিশেষ দোয়া ও মোনাজাত, প্রধান অতিথিকে বরণ ও সম্মাননা স্মারক হিসেবে ক্রেস্ট প্রদান, প্রধান অতিথি কর্তৃক পরিদর্শন, দরবার , প্রীতিভোজ, খেলাধুলা, সাংস্কৃতিক সন্ধ্যা ও পুরস্কার বিতরণের মধ্য দিয়ে অনুষ্ঠান শেষ হয়।

এর আগে দরবার হলে আয়োজিত মতবিনিময় সভায় রেঞ্জ পরিচালক আশীষ কুমার ভট্টাচার্য বিভিএমএস ১৮ ব্যাটালিয়নের প্রতিষ্ঠাবার্ষিকীর শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে বলেন বর্তমান মহাপরিচালক মহোদয়ের বিচক্ষন নেতৃত্বে আনসার বাহিনী এগিয়ে যাচ্ছে দেশ ও জাতির কল্যাণে আনসার বাহিনীর প্রত্যেক সদস্যকে নিরলসভাবে কাজ করে যেতে হবে এবং বাহিনীর সুনাম সমুজ্জ্বল রাখতে হবে।

উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর পরিচালক রোকসানা বেগম বিভিএমএস। এসময় পরিচালক ৫ আনসার ব্যাটালিয়ন, ব্রাহ্মণবাড়িয়া মোঃ জানে আলম সুফিয়ান পিএএম, চাঁদপুর জেলা কমান্ড্যান্ট উজ্জ্বল কুমার পাল, নোয়াখালী জেলা কমান্ড্যান্ট মোঃ আনোয়ার হোসেন সরকার, কুমিল্লা জেলা কমান্ড্যান্ট মোঃ শাহীদুল ইসলাম, লক্ষীপুর জেলা কমান্ড্যান্ট মোঃ সোহাগ পারভেজ, ব্রাহ্মণবাড়িয়ার জেলা কমান্ড্যান্ট ইসমাইল হোসেনসহ অন্যান্য কর্মকর্তাগন উপস্থিত ছিলেন।

Share on facebook
Share on twitter
Share on linkedin

আরো পড়ুন

সর্বশেষ খবর

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১