আজ ২৯শে এপ্রিল, ২০২৪, ভোর ৫:৫৩

১৫ বছরে কুমিল্লায় সর্বোচ্চ উন্নয়ন করতে সক্ষম হয়েছি- এমপি বাহার

Share on facebook
Share on twitter
Share on linkedin

১৫ বছরে কুমিল্লায় সর্বোচ্চ উন্নয়ন করতে সক্ষম হয়েছি- এমপি বাহা

নিজস্ব প্রতিবেদক।

কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আ ক ম বাহাউদ্দীন বাহার এমপি বলেছেন বিগত ১৫ বছরে আমি কুমিল্লায় সর্বোচ্চ উন্নয়ন করতে সক্ষম হয়েছিমসকল মানুষ আজ উপলব্ধি করছে, প্রাইমারি স্কুল থেকে কলেজ, মসজিদ মাদ্রাসা, রাস্তাঘাট তাদের সকল উন্নয়ন কাজ দাবি না করলেও আমি নিজ দায়িত্ববোধ থেকে করে দিয়েছি।আমার নির্বাচনী এলাকায় একটা স্কুল নেই, যেখানে কাজ করিনি আমার নির্বাচনী এলাকার যত স্কুল আছে, যত কলেজ আছে, যত মাদ্রাসা আছে একটা স্কুল, কলেজ মাদ্রাসা নেই যেখানে আমার কাজ হয়নি।

একটা মসজিদ নাই যেখানে আমি টাকা দেই নাই একবার, দুইবার, তিনবার। আমি নিজেও চিন্তা করি কীভাবে সম্ভব, এত কাজ করা, কীভাবে? একভাবেই শুধু সম্ভব, আমি আপনাদেরকে ভালোবাসি। সেই সকাল থেকে আরম্ভ হয় আমার কাজ। রাত্র ৮টা, ৯টা, ১০টা পর্যন্ত আমি মানুষের কাজ করি। আমি গণমানুষের নেতা,গণমানুষের জন্য কাজ করি আমি বঙ্গবন্ধুর সোনার ছেলে হতে পেরিছি কিনা জানি না, কুমিল্লার মানুষ আমাকে সোনার ছেলে বলে। এ নির্বাচনে যেখানেই বের হয়েছি সেখানেই সাধারণ মানুষ আমার সাথে সম্পৃক্ত হয়েছে। গণসংযোগ নৌকার গণ জোয়ারে পরিনত হয়েছে।

গতকাল শনিবার (২৩ ডিসেম্বর) গণসংযোগকালে ও উঠান বৈঠকে দেওয়া বক্তব্যে এমপি বাহার এসব কথা বলেন।
গতকাল শনিবার (২৩ ডিসেম্বর) সকাল ৯ টা থেকে রাত ৮ টা পর্যন্ত দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে কুমিল্লা সদর উপজেলা ও নগরীর বিভিন্ন এলাকায় মানুষের সাথে গণসংযোগ করেছেন বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত কুমিল্লা -৬ আসনের নৌকা মার্কার প্রার্থী এমপি বাহার।
শনিবার সকালে কুমিল্লা আদর্শ সদর উপজেলার দূর্গাপুর উত্তর ইউনিয়নের আলেখাচর, আমতলী, পাচথুবী ইউনিয়নের বামইল সহ বিভিন্ন স্থানে কুমিল্লা সদর আসনের সংসদ সদস্য ও মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আ ক ম বাহাউদ্দিন বাহার গণসংযোগ করেন।

বিকেলে আমড়াতলী ইউনিয়নের উত্তর রসুলপুর ও বানাশুয়া এলাকায় উঠান বৈঠকে প্রধান অতিথির বক্তব্য রাখেন এমপি বাহার। সন্ধ্যায় নগরীর ৪ নং ওয়ার্ডের কাপ্তান বাজার, ১৫ নং ওয়ার্ডের চকবাজার বাস স্ট্যান্ড এলাকায় জনসংযোগ ও পথসভায় বক্তব্য রাখেন মহানগর আওয়ামী লীগের সভাপতি আ ক ম বাহাউদ্দীন বাহার এমপি এসময় মহানগর আওয়ামী লীগের উপদেষ্টা ঔষধ প্রশাসনের সাবেক ডিজি জেনারেল মোস্তাফিজুর রহমান বাখরাবাদের সাবেক ডিজিএ ইন্জিনিয়ার আবুল বাসার, মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এড সৈয়দ নূরুর রহমান, মহানগর যুবলীগের আহবায়ক আবদুল্লাহ আল মাহমুদ সহিদ সহ মহানগর, উপজেলা ও স্থানীয় অনান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Share on facebook
Share on twitter
Share on linkedin

আরো পড়ুন

সর্বশেষ খবর

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০