আজ ২৫শে এপ্রিল, ২০২৪, রাত ৪:২৯

১২ থেকে ১৭ বছরের শিক্ষার্থীদের শিগগির ফাইজারের টিকা দেওয়া হবে।

Share on facebook
Share on twitter
Share on linkedin

নিজস্ব প্রতিবেদক।

খুব দ্রুত স্কুল-কলেজের ১২ থেকে ১৭ বছরের শিক্ষার্থীদের ফাইজারের টিকা দেওয়া হবে বলে জানিয়েছেন স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক শনিবার (১৮ সেপ্টেম্বর) দুপুরে পৌর ভবনে মানিকগঞ্জ পৌরসভার উন্নয়নকল্পে ভবিষ্যৎ পরিকল্পনা নিয়ে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন তিনি।
স্বাস্থ্যমন্ত্রী বলেন, ১২ থেকে ১৭ বছরের যারা স্কুল-কলেজের শিক্ষার্থী, তাদের জন্য খুব দ্রুত সময়ের ভেতর ফাইজারের টিকা দেওয়ার কথা বলেছেন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা করোনা নিয়ন্ত্রণে আছে বলে শিক্ষাপ্রতিষ্ঠান খোলা হয়েছে এবং শিল্প কারখানা সচল রয়েছে বলে অর্থনীতির চাকা সচল রয়েছে জাহিদ মালেক বলেন, ‘বাংলাদেশসহ পৃথিবীর আটটি দেশকে লাল তালিকাভুক্ত করেছিল যুক্তরাজ্য।

তবে সেখান থেকে আমাদের দেশের নাম এখন বাদ দিয়েছে দেশটি। এ পর্যন্ত আমরা আড়াই কোটি মানুষকে টিকা দিয়েছি এবং আমরা ডাব্লিউএইচও’র সঙ্গে আরো ১০ কোটি টিকা নেওয়ার জন্য চুক্তি করেছি।’ তিনি বলেন।

করোনা নিয়ন্ত্রণে নেই বলে সোমালিয়ার প্রধানমন্ত্রী তাঁর ক্ষমতা হারিয়েছেন এবং থাইল্যান্ডের সরকারপ্রধানেরও অবস্থা শোচনীয় পৌর মেয়র মো. রমজান আলীর সভাপতিত্বে অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন।

জেলা প্রশাসক আব্দুল লতিফ পুলিশ সুপার গোলাম আজাদ খান জেলা পরিষদের চেয়ারম্যান ও আওয়ামী লীগ সভাপতি অ্যাডভোকেট গোলাম মহীউদ্দীন প্রেসক্লাব সভাপতি গোলাম ছারোয়ার ছানুসূত্র সাধারণ সম্পাদক অতিন্দ্র চক্রবর্তী বিপ্লব প্রমুখ।

(সূত্র গাজীপুর কথা)

Share on facebook
Share on twitter
Share on linkedin

আরো পড়ুন

সর্বশেষ খবর

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০