আজ ২৯শে মার্চ, ২০২৪, রাত ৮:০৬

১১নং ওয়ার্ডে হাবিবুর আল-আমিন সাদী মিষ্টি কুমড়া প্রতীকের গণজোয়ার।

Share on facebook
Share on twitter
Share on linkedin

নেকবর হোসেন কুমিল্লা প্রতিনিধি।

কুমিল্লা সিটি কর্পোরেশনে নির্বাচনে ১১নং ওয়ার্ডে হাবিবুর আল-আমিন সাদী মিষ্টি কুমড়া প্রতীকের প্রচার প্রচারণায় গণজোয়ার সৃষ্টি হয়েছে। প্রতিদিনই ওয়ার্ডের বিভিন্ন অলি-গলিতে মিষ্টি কুমড়া প্রতীকের হ্যান্ডবিল নিয়ে ভোটারদের দ্বারে দ্বারে যাচ্ছেন ভোটার ও কর্মী সমর্থকেরা। সরজমিনে দেখা যায়,১১নং ওয়ার্ড-মনোহরপুর, ভিক্টোরিয়া কলেজ,উত্তরে শহীদ কবির উদ্দিন সড়ক হতে উজির দীঘির সোনালী ব্যাংকের,উত্তর চর্থা হোচ্ছামিয়া হাইস্কুলের, নানুয়ারী দীঘির পশ্চিম উত্তর কোণ, ইউসুফ স্কুল রাজগঞ্জ চৌমুহনী শহীদ কবির উদ্দিন সড়ক, লাকসাম রোড এলাকায় শত শত নারী-পুরুষ মিষ্টি কুমড়া প্রতীকের স্লোগান দিতে দিতে হাটছেন এবং ভোটারদের বাসায় গিয়ে ভোট চাচ্ছনে।

প্রচারপত্র বিলি করছেন। মহল্লার নবীন-প্রবীন ভোটারেরা একত্রিত হয়ে বিভিন্ন ওঠান বৈঠক ও নির্বাচনের বিভিন্ন বিষয় নিয়ে আলাপ আলোচনা চালিয়ে যাচ্ছেন। ওয়ার্ডের অন্যান্য প্রার্থীদের তুলনায় হাবিবুর আল আমিন সাদী জনপ্রিয়তার দিক দিয়ে অনেক এগিয়ে।হাবিবুর আল আমিন সাদী ওই ওয়ার্ড সাবেক কাউন্সিলর হিসেবে বিপুল ভোটে নির্বাচিত হয়েছেন। তিনি কুমিল্লা মহানগর ১১ নং ওয়ার্ড আওয়ামী লীগ মনোনীত একক কাউন্সিলর প্রার্থী হাবিবুর আল আামিন সাদী মিষ্টি কুমড়া মার্কায়।

হাবিবুর আল আমিন সাদী এই প্রতিবেদক কে বলেন করোনা মহামারি শুরুর থেকে আমি মানুষের মাঝে সরকারি ত্রাণ পৌছে দিয়েছেন। আমি ব্যক্তিগতভাবে এবং আমার পরিবারিকভাবেও ওয়ার্ডের মানুষের ঘরে ঘরে ত্রাণ পৌছে দিয়েছি। এ বিষয়টা ওয়ার্ড বাসিও জানে। কোন ফটোসেশন বা লোক দেখানো কর্মকান্ড আমি করিনি। এটা মানবিক দিক বিবেচনায় করেছি।

বিশ্বাস করি অতীতে আমার উপর অর্পিত দায়িত্ব আমি যথাযথভাবে পালন করতে পেরেছি। ভোটার ও এলাকাবাসীকে দেওয়া নির্বাচনী প্রতিশ্রুতি আমি পালন করতে সফল হয়েছি।১১ নম্বর ওয়ার্ডে বড় রাস্তা ও ছোট রাস্তা ও অসংখ্য ড্রেন নির্মাণ করে জলাবদ্ধা নিরসন করতে পেরেছি। আগে সামান্য বৃষ্টি হলেই উওর চর্থা এলাকায় হাটু সমান পানি হতো। সেই অবর্ননীয় দুর্ভোগ থেকে এলাকাবাসী এখন পরিত্রাণ পেয়েছে।এবার নির্বাচিত হলে মহিলা কলেজে,উওর চর্থা এলাকার খালটিকে আরো গভীর ও দৃষ্টিনন্দন করা হবে।

যার ফলে এই এলাকার জলাবদ্ধা চিরতরে দূর হবে। নাগরিকদের নিরাপত্তা জোরদার করার জন্য পুরো ওয়ার্ডকে সিসি ক্যামেরায় আওতায় নিয়ে আসা হবে। এলাকার যুব সমাজ ও কিশোরদের সুষ্ঠুভাবে বেড়ে ওঠার জন্য প্রয়োজনীয় সমন্বিত উদ্যোগ গ্রহণ করা হবে। আমি সকলের দোয়া,সহযোগিতা ও মিষ্টি কুমড়া মার্কায় ভোটারদের মূল্যবান ভোট চাই। আমার বিশ্বাস ভোটাগণ আবারো আমার উপর তাদের বিশ্বাস রাখবেন।

Share on facebook
Share on twitter
Share on linkedin

আরো পড়ুন

সর্বশেষ খবর

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১