আজ ২৯শে এপ্রিল, ২০২৪, বিকাল ৪:৩৭

১নং ফাঁড়ি পুলিশের অভিযানে মাদক ব্যবসায়ীসহ ৫ জন গ্রেপ্তার।

Share on facebook
Share on twitter
Share on linkedin

নেপাল ধর ময়মনসিংহ থেকে।

ময়মনসিংহ নগরীর ১নং ফাঁড়ি পুলিশের পৃথক অভিযানে পরোয়ানাভুক্ত ও মাদক ব্যবসায়ীসহ ৫ অপরাধী গ্রেপ্তার করা হয়েছে। সোমবার সকাল থেকে দুপুর পর্যন্ত বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করে ফাঁড়ি পুলিশ।

১নং ফাড়ির ইনচার্জ এস আই মোঃ আনোয়ার হোসেন জানান, কোতোয়ালি মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ শাহ্ কামাল আকন্দ পিপি-এম (বার) এর নির্দেশে ময়মনসিংহ বিভাগীয় নগরীখ্যাত ১নং ফাঁড়ি এলাকার আইন শৃংখলা নিয়ন্ত্রণ, ঈদ পূর্ব মুহূর্তে চুরি, ছিনতাই রোধ ও অপরাধীদের আইনের আওতায় আনতে নিয়মিত অভিযান পরিচালনা করা হচ্ছে।

এ ছাড়া ঈদের আগে ব্যবসা প্রধান অঞ্চল গাঙ্গিনার পাড়, স্টেশন রোড স্বদেশী বাজার ছোট বাজার ট্রাংকপট্টি রোড মেছুয়া বাজার মালগুদাম রোডসহ আশপাশ এলাকায় পুলিশী টহল জোরদার করা হয়েছে। সোমবার ফাঁড়ির ইনচার্জ এস আই আনোয়ার হোসেনের নেতৃত্বে অভিযান চালিয়ে আকুয়া মোটর গ্যারেজ এলাকার মোখলেছ ওরফে গুড্ডু ওরফে অভি ও নাটকঘর লেনের আব্দুর রহিম স্বপনকে আদালতের নির্দেশিত পরোয়ানা মূল্যে গ্রেফতার করে।

অপর অভিযানে বাঘমারা মেডিকেল গেইট এলাকা থেকে তিন মাদক ব্যবসায়ীকে ৭০ পিচ ইয়াবা সহ গ্রেফতার করে এস আই আনোয়ার হোসেন গ্রেফতারকৃতরা হলো, বড় কালিবাড়ির রাকিব মিয়া, কালিবাড়ি বেরীবাধ এলাকার বাবু ও পাটগুদাম মদের ডিপোর নুর মোহাম্মদ। মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে কোতোয়ালী মডেল থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে এস আই আনোয়ার হোসেন জানান।

তিনি আরো জানান, এর আগে রবিবার রাতে অভিযান চালিয়ে মালগুদাম এলাকা থেকে পৃথক দুটি মামলায় পরোয়ানাবুক্ত মালগুদামের জোসনাকে গ্রেফতার করা হয়েছে। কোতোয়ালি মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ শাহ্ কামাল আকন্দ জানান, আইন শৃংখলা নিয়ন্ত্রণে ১নং ফাঁড়ির ইনচার্জ এস আই আনোয়ার হোসেন যোগদান করেই দায়িত্বশীলতার পরিচয় দিয়ে চলছেন।

আশাকরি তিনি ময়মনসিংহ বিভাগীয় নগরীর খ্যাত ১নং ফাঁড়ি এলাকার আইন শৃংখলা নিয়ন্ত্রণ, ব্যবসায়ীসহ ঈদে কেনাকাটা করতে আসা হাজারো মানুষের নিরাপত্তা নিশ্চিতের মাধ্যমে কোতোয়ালী পুলিশের ভাবমূর্তি উজ্জল করবে।অভিযানকালে এসআই ফারুক আহমেদ, এটিএসআই জহুরুল ইসলাম, এএসআই আল আমিন, ইকবাল হোসেন, জহিরুল হক, কনস্টেবল হিমেল মিয়া মোশাররফ হোসেন সহ অন্যান্যরা সাথে ছিলেন।

Share on facebook
Share on twitter
Share on linkedin

আরো পড়ুন

সর্বশেষ খবর

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০