আজ ২৯শে এপ্রিল, ২০২৪, রাত ৯:৫৯

১নং ফাঁড়ির ইনচার্জ হিসাবে এসআই মোঃ আনোয়ার হোসেনকে ফুলের তোড়া দিয়ে বরণ করেন।

Share on facebook
Share on twitter
Share on linkedin

নেপাল ধরঃ

ময়মনসিংহ বিভাগীয় নগরীর ১ নং পুলিশ ফাঁড়িতে মঙ্গলবার ৫ এপ্রিল রাত ৯.৩০ ঘটিকার সময় এসআই আনোয়ার হোসেন যোগদান করছেন। এই সময় কোতোয়ালী মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ শাহ্ কামাল আকন্দ, পিপিএম-বার সাথে ছিলেন। তিনি পুলিশ পরিদর্শক সদ্য বিদায়ী মোঃ মাহবুবুর রহমানের স্থলাবিসিক্ত হলেন।

পুলিশ সুপার মোহাঃ আহমার উজ্জামান বিপিএম-সেবা ফাঁড়ি এলাকায় আইন শৃংখলা নিয়ন্ত্রণ,মাদক জুয়া চুরি ছিনতাই ও অপরাধীদের আইনের আওতায় আনতে তাকে এই দায়িত্ব প্রদান করনে। এর আগে এসআই আনোয়ার হোসেন, ময়মনসিংহ জেলা গোয়েন্দ (ডিবি) পুলিশের সেকেন্ড অফিসার হিসাবে সুনামের সাথে দায়িত্ব পালন করেন। মঙ্গলবার রাতে এসআই আনোয়ার হোসেন তার আগের কর্মস্থল জেলা গোয়েন্দা (ডিবি) অফিস থেকে নতুন কর্মস্থল কোতোয়ালী মডেল থানার ১নং ফাঁড়িতে যোগদানের লক্ষ্যে।

কোতোয়ালি মডেল থানায় রওনা দিলে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের বিশাল বহর নিয়ে এই দায়িত্বশীল এসআই আনোয়ার হোসেনকে এগিয়ে নিয়ে যান। পরে কোতোয়ালি মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ শাহ্ কামাল আকন্দ,পিপিএম (বার) ১নং ফাঁড়ির দায়িত্বরত নতুন কর্মকর্তা এসআই মোঃ আনোয়ার হোসেনকে সাথে নিয়ে ফাঁড়িতে যান এবং দায়িত্বে নিয়োজিত করেন। এসময় উপস্থিত ছিলেন সদ্য বিদায়ী মোঃ মাহবুবুর রহমান, ১ নং পুলিশ ফাঁড়ির উপ পরিদর্শক উজ্জল সাহা, জেলা গোয়েন্দা ও কোতোয়ালী মডেল থানার অফিসারগণ সহ প্রিন্ট এবং ইলেকট্রিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

Share on facebook
Share on twitter
Share on linkedin

আরো পড়ুন

সর্বশেষ খবর

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০