আজ ১৮ই মে, ২০২৪, দুপুর ২:০৮

সিরিজ বোমা হামলার প্রতিবাদে কুমিল্লা মহানগর যুবলীগের বিক্ষোভ মিছিল ও সমাবেশ।

Share on facebook
Share on twitter
Share on linkedin

নেকবর হোসেন কুমিল্লা প্রতিনিধি।

২০০৫ সালে ১৭ আগষ্ট বিএনপি জামাত জোট সরকারের শাসনামলে সংঘটিত দেশব্যাপি সিরিজ বোমা হামলার প্রতিবাদে কুমিল্লায় বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে মহানগর যুবলীগ। কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে এই বিক্ষোভ করে যুবলীগ নেতাকর্মীরা। সকালে কুমিল্লা মহানগর আওয়ামীলীগ কার্যালয়ের সামনে সংক্ষিপ্ত সমাবেশ শেষে বিক্ষোভ মিছিল করে মহানগর যুবলীগ। এসময় উপস্থিত ছিলেন মহানগর আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আতিক উল্যা খোকন।

আবিদুর রহমান জাহাঙ্গীর সাংগঠনিক সম্পাদক চিত্তরঞ্জন ভৌমিক মহানগর যুবলীগের আহ্বায়ক আবদুল্লাহ আল মাহমুদ সহিদ যুগ্ম আহ্বায়ক ও সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র হাবিবুর আল আমিন সাদীসহ অন্যান্যরা। কুমিল্লা মহানগরীর ২৭টি ওয়ার্ডের যুবলীগ নেতা কর্মীরা এই বিক্ষোভে অংশ নেয়। বিক্ষোভকারীরা কালো পতাকা প্রদর্শন করে ওই ন্যাক্কারজনক হামলার প্রতিবাদ ও নিন্দা প্রকাশ করে। সিরিজ বোমা হামলার প্রতিবাদে কুমিল্লায় যুবলীগের বিক্ষোভ মিছিল ও সমাবেশ মহানগর আওয়ামীলীগের বিক্ষোভ সমাবেশে সভাপতিত্ব করেন মহানগর যুবলীগের আহ্বায়ক আবদুল্লাহ আল মাহমুদ সহিদ। কুমিল্লা নগরীর বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে।

কুমিল্লা মহানগর যুবলীগ ছাড়াও বিভিন্ন উপজেলা যুবলীগের পক্ষ থেকেও কেন্দ্রিয় এই কর্মসূচি পালন করা। সকাল ১০ টায় এক যোগে এই বিক্ষোভ সমাবেশ এবং মিছিল করে যুবলীগ

Share on facebook
Share on twitter
Share on linkedin

আরো পড়ুন

সর্বশেষ খবর

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১