আজ ৮ই মে, ২০২৪, রাত ১০:৫১

সাংবাদিক নাদিম হত্যাকারীদের প্রেপ্তারসহ বিচার দাবীতে কুমিল্লায় মানববন্ধন প্রতিবাদ সমাবেশ।

Share on facebook
Share on twitter
Share on linkedin

সাংবাদিক নাদিম হত্যাকারীদের প্রেপ্তারসহ বিচার দাবীতে কুমিল্লায় মানববন্ধন-পথপ্রতিবাদ সমাবে

মাহাদী হাসান সুমন।

জামালপুরের সাংবাদিক গোলাম রাব্বানী নাদিমের হত্যাকারীদের দ্রুত গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে কুমিল্লায় মানববন্ধন ও পথ প্রতিবাদ সমাবেশ হয়েছে।

শনিবার ( ১৭ জুন ) বেলা সোয়া ১১টার দিকে কুমিল্লা প্রেস ক্লাবের সামনে সড়কে সাংবাদিক নাদিম হত্যাকারীদের বিচার চেয়ে ঘন্টাব্যাপি মানববন্ধন ও পথ প্রতিবাদ সমাবেশে অংশ নেয় কর্মরত প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকরা।

এ সময় বক্তব্য রাখেন- প্রবীণ সাংবাদিক খায়রুল আহসান মানিক,প্রেস ক্লাবের সাবেক সাধারন সম্পাদক ও কুমিল্লা টেলিভিশন সাংবাদিক ফোরামের সভাপতি কাজী এনামুল হক ফারুক প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সাইয়িদ মাহমুদ পারভেজ, কুমিল্লা মিডিয়া ফোরামের সভাপতি সাদেক মামুন বাংলাদেশ প্রতিদিনের মহিউদ্দিন মোল্লা সাংবাদিক কল্যাণ পরিষদ সভাপতি ওমর ফারুকী তাপস, বাংলানিউজের জেলা প্রতিনিধি তৈয়মুর রহমান সোহেলসহ আরো অনেকে।

পথপ্রতিবাদ সমাবেশে বক্তারা বলেন সাংবাদিক গোলাম রাব্বানী নাদিম হত্যার মূলপরিকল্পনাকারি চেয়ারম্যান বাবুকে দ্রুত গ্রেপ্তার করতে হবে। এভাবে একের পর এক সাংবাদিক নির্যাতন নৃশংস হত্যা কোনো ভাবেই মেনে নেয়া যায় না। সাংবাদিক নাদিম হত্যার সুষ্ঠু তদন্ত করে দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত না হলে কঠোর কর্মসূচির ঘোষণা করা হবে বলে হুশিয়ারি উচ্চারণ করেন সাংবাদিকনেতারা।

গোলাম রব্বানি নাদিম ‘বাংলানিউজ টোয়েন্টিফোর ডটকম’–এর ও মানববজমিনের জামালপুর জেলা প্রতিনিধি । একই সঙ্গে ‘একাত্তর টিভির’ বকশীগঞ্জ উপজেলা সংবাদ সংগ্রাহক হিসেবে কাজ করতেন।

Share on facebook
Share on twitter
Share on linkedin

আরো পড়ুন

সর্বশেষ খবর

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১