আজ ৫ই মে, ২০২৪, রাত ১১:৩৮

সফল চেয়ারম্যান হিসেবে রুহুল আমিনকে গোল্ডেন অ্যাওয়ার্ড প্রদান।

Share on facebook
Share on twitter
Share on linkedin

রায়হান চৌধুরী, কুমিল্লা প্রতিনিধি।

কুমিল্লা জেলার মুরাদনগর উপজেলার ৭নং বাঙ্গরা (পশ্চিম) ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. রুহুল আমিনকে ‌‘জাতীয় কবি কাজী নজরুল ইসলাম গোল্ডেন এ্যাওয়ার্ড-২০২১’ প্রদান করা হয়েছে। করোনা মহামারিতে জনসচেতনতা, সমাজসেবা ও সফল চেয়ারম্যান হিসেবে বিশেষ অবদানের জন্য তাকে এ পুরস্কার প্রদান করা হয়।

গতকাল শনিবার (০৬ নভেম্বর) দুপুরে সম্প্রতি ঢাকাস্থ ইকনোমিক রিপোর্টার্স ফোরাম মিলনায়তনে ‌‘নারী জাগরণে শিক্ষাবিদ বেগম রোকেয়া সাখাওয়াতের ভূমিকা’ শীর্ষক আলোচনা সভার আয়োজন করে বাংলাদেশ ওয়েলফেয়ার ফাউন্ডেশন। আলোচনা সভা শেষে সফল চেয়ারম্যান হিসেবে মো. রুহুল আমিনকে অ্যাওয়ার্ড প্রদান করে সংস্থাটি।

এ সময় বিদ্রোহী কবিতার শতবর্ষ উদযাপন জাতীয় কমিটির আহবায়ক মুহাম্মদ আতাউল্লাহ খানের সঞ্চালনায় বাংলাদেশ ওয়েলফেয়ার ফাউন্ডেশনের উপদেষ্টা ড. শাহরিয়ার ইফতেখার ফুয়াদের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ শ্রম আপিল ট্রাইব্যুনাল বিভাগের চেয়ারম্যান ও সাবেক বিচারপতি এম. ফারুক, প্রধান আলোচক শেরে বাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের সাবেক ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. কামাল উদ্দিন আহমেদ এবং অনুষ্ঠানটি উদ্বোধন করেন নজরুল গবেষক ও সঙ্গীত শিল্পী, শিক্ষাবিদ ড. মো: সিরাজুল ইসলাম।


অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনাল, এডিশনাল এসপি ও ডেপুটি ডিরেক্টর কবি নুরুল ইসলাম (বিপিএম), বিশিষ্ট মানবাধিকার ব‍্যক্তিত্ব ও নারী উদ‍্যোক্তা ড. মেহেরুননিছা মেহেরীন, প্রসেস চিকেন ওনার্স এসোসিয়েশনের চেয়ারম্যান আলহাজ্ব আকবর হোসেন, সংস্থার চেয়ারম্যান শাহ আলম চুন্নু ও মহাসচিব এম. এইচ আরমান চৌধুরী প্রমুখ।

এর পূর্বেও সমাজসেবায় বিশেষ অবদানের জন্য শ্রেষ্ঠ চেয়ারম্যান হিসেবে রুহুল আমিনকে স্বীকৃতিস্বরূপ ‘ মহান স্বাধীনতা দিবস সন্মাননা ২০২১ প্রদান করেন( ভিশনারি পজিটিভ বাংলাদেশ), সফল দায়িত্বশীল স্মৃতি সংবর্ধনা ২০২১ প্রদান করেন (সমাজ কল‍্যাণ সংস্থা), গুনিজন সংবর্ধনা ২০২১ প্রদান করেন সোনার বাংলা সাংস্কৃতিক ফাউন্ডেশন।

Share on facebook
Share on twitter
Share on linkedin

আরো পড়ুন

সর্বশেষ খবর

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১