আজ ২৭শে এপ্রিল, ২০২৪, সন্ধ্যা ৬:০০

শপথ নিলেন দেবিদ্বারের এমপি আবুল কালাম আজাদ

Share on facebook
Share on twitter
Share on linkedin

শপথ নিলেন দেবিদ্বারের এমপি আবুল কালাম আজা

নিজস্ব প্রতিবেদ।।

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে কুমিল্লা-৪ আসন থেকে স্বতন্ত্র প্রার্থী হিসেবে প্রথমবারই বিপুল ভোটে জয়ী হয়ে শপথ নিয়েছেন সাবেক উপজেলা চেয়ারম্যান ও ঢাকা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক আবুল কালাম আজাদ।

বুধবার (১০ জানুয়ারি) সকাল ১০টায় জাতীয় সংসদ ভবনের শপথকক্ষে নবনির্বাচিত সংসদ সদস্যদের শপথবাক্য পাঠ করান একাদশ জাতীয় সংসদের স্পিকার শিরীন শারমিন চৌধুরী। এ সময় শপথ নেন মো. আবুল কালাম আজাদ।

তরুণ এই সংসদ শপথ নিতে গিয়ে গণমাধ্যমকে বলেন, দেবিদ্বারের মানুষ যেই পরিবর্তনের জন্য লড়াই করেছে, তাদের সেই স্বপ্ন পূরণ হয়েছে। সবাই সাথে নিয়ে ইনশাআল্লাহ আগামীর দেবিদ্বারকে একটি আধুনিক উন্নত ও স্মার্ট উপজেলা হিসেবে গড়ে তুলবো সংসদে দেবিদ্বারকে সাজানো সহ উন্নয়ন নিয়ে কথা বলবো।

শপথ গ্রহণের আগে আবুল কালাম আজাদ আরো বলেন, আমার ওপর যে বিশ্বাস আস্থা রেখে জনগন ভোট দিয়েছেন, আমি চেষ্টা করব তাদের প্রতিদান যেন দিতে পারি জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে সারাদেশে উন্নয়নের জোয়ার বইলেও দেবিদ্বারে সেই উন্নয়নের ছিটেফোঁটাও পড়েনি সড়ক ও ব্রিজ গুলো ভেঙ্গে আছে। দেবিদ্বারের মানুষ সিএনজি অটো রিকশার জিবির নামে চাঁদাবাজিতে অতিষ্ঠ ছিলো আমি দায়িত্ব নিয়ে সিএনজি অটো রিকশার চাঁদাবাজি ও গোমতী নদীর অবৈধ ড্রেজিং বন্ধ করব তিনি বলেন এই জয় দেবিদ্বারের নির্যাতিত মানুষদেরকে উৎসর্গ করছি এই জনপদের মানুষ দীর্ঘদিনের শোষণ ও বঞ্চনা থেকে মুক্তির জন্য আমাকে ভোট দিয়েছেন।

এর আগে ২০২১ সালে জীবনের প্রথম নির্বাচনে উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে উপনির্বাচনে নৌকা প্রতীক নিয়ে আবুল কালাম আজাদ বিজয়ী হয়েছিলেন এবার দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে জীবনের প্রথমবার অংশগ্রহণ করে চমক দেখিয়েছেন এবার তার সাথে লড়েছেন একবারের উপজেলা চেয়ারম্যান ও দুইবারের সংসদ সদস্য রাজী মোহাম্মদ ফখরুল তাকে সাড়ে ১৫ হাজার ভোটের ব্যবধানে পেছনে ফেলেন ঈগল প্রতীকের এই তরুণ প্রার্থী। স্বতন্ত্র প্রার্থী মো. আবুল কালাম আজাদ ঈগল প্রতীকে পেয়েছেন ৯৬ হাজার ৮০৭ ভোট তার নিকটতম প্রতিদ্বন্দ্বী নৌকার প্রার্থী দু’বারের সংসদ সদস্য রাজী মোহাম্মদ ফখরুল পেয়েছেন ৮১ হাজার ২৫৭ ভোট।

Share on facebook
Share on twitter
Share on linkedin

আরো পড়ুন

সর্বশেষ খবর

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০