আজ ২রা মে, ২০২৪, সন্ধ্যা ৭:৫৯

লন্ডনে এমপি বাহার ও পরিবারের সদস্যদের লালগালিচা উষ্ণ সংবর্ধনা।

Share on facebook
Share on twitter
Share on linkedin

লন্ডনে এমপি বাহার ও পরিবারের সদস্যদের
লালগালিচা উষ্ণ সংবর্ধনা

সালাউদ্দিন সুমন

যুক্তরাজ্যের লন্ডন সফররত কুমিল্লা সদর আসনের সংসদ সদস্য ও কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আ ক ম বাহাউদ্দিন বাহার ও পরিবারের সদস্যদের লালগালিচা সংবর্ধনা দিয়েছে লন্ডন বসবারত কুমিল্লার প্রবাসীরা যুক্তরাজ্যের লন্ডনে বসবাসরত কুমিল্লার প্রবাসীদের পক্ষ থেকে বিভাগ বাস্তবায়ন কমিটি ইউকের যুগ্ম আহবায়ক মোঃ শাহজাহান কবির এর উদ্যোগে।

কুমিল্লার ৬ আসনের সংসদ সদস্য ও কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সভাপতি গণমানুষের নেতা বীর মুক্তিযোদ্ধা আ ক ম বাহার উদ্দিন বাহার ও তার সহধর্মীনী নারী নেত্রী কুমিল্লা ডায়াবেটিক সমিতির সভাপতি মেহেরুন্নেছা বাহার কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও জাগ্রত মানবিকতার সাধারন সম্পাদক ডা:তাহসীন বাহার সূচনা নাইস পাওয়ার আইট লিঃ এর এমডি আয়মান বাহার সোনালী ও আজিজা বাহারকে লন্ডনের হোটেল ব্রিটানিয়া ইন্টার ন্যাশনালে লাল গালিচা ও উষ্ণ সংবর্ধনা দেওয়া হয়েছে।

বিভাগ বাস্তবায়ন কমিটি ইউকের যুগ্ম আহবায়ক মোঃ শাহজাহান কবির জানান হোটেল ব্রিটানিয়া ইন্টার ন্যাশনাল লন্ডনের প্রাচীনতম পাঁচ তারকা হোটেল, এই প্রথম হোটেলটিতে বাংলাদেশের পার্লামেন্ট মেম্বার আ ক ম বাহাউদ্দিন বাহার ও তাঁর পরিবারকে লালগালিচা সংবর্ধনা দেওয়া হয়।

জমকালো অনুষ্ঠানে প্রবাসীরা তাদের হৃদয় নিংড়ানো ভালোবাসায় বরণ করে নেন এমপি বাহার ও তাঁর পরিবারের সদস্যদের। লন্ডনে এমপি বাহার এর আগমনের সংবাদে যুক্তরাজ্যের দূরদুরান্ত থেকে এমপি বাহারকে বরণ করতে এবং লন্ডনে গণস্বাক্ষার অনুষ্ঠানে যোগ দিতে একত্রিত হয়েছেন কুমিল্লার প্রবাসীরা।

কুমিল্লা নামে কুমিল্লা বিভাগ ঘোষনার দাবিতে যুক্তরাজ্যের লন্ডনে প্রবাসীদের আয়োজনে গণস্বাক্ষার সংগ্রহ কর্মসূচীতে যোগদিতে স্বপরিবারে লন্ডন সফর করছেন এমপি বাহার সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিভাগ বাস্তবায়ন কমিটি ইউকে কমিটির আহ্বায়ক সাইফুর রহমান দুদু, যুগ্ম আহ্বায়ক আমিনুল ইসলাম, জহিরুল ইসলাম, এহসান কবির, সোহেল করিম, সদস্য সচিব তানভীর আহমেদ, উপদেষ্টা সফিকুল ইসলাম। আরো উপস্তিত ছিলেন খালেদ ইসলাম, শৈশব আহমেদ, তানভির, খোকন, ফয়েজ, মাহমুদুর রহমান, এমডিজে খোকন, আবুল কাসেম স্বপন, সাইফুর রহমান, সিয়াম, শ্যামল, খালেদ ইসলামসহ প্রবাসী নেতৃবৃন্দ।

Share on facebook
Share on twitter
Share on linkedin

আরো পড়ুন

সর্বশেষ খবর

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১