আজ ৪ঠা মে, ২০২৪, দুপুর ২:৪৩

র‍্যাবের অভিযানে নগরীর মোগলটুলী থেকে ২জনসহ পাচঁ জন গ্রেফতার।

Share on facebook
Share on twitter
Share on linkedin

স্টাফ রিপোর্টার।।

দীর্ঘদিন ধরে কুমিল্লা নগরীর মোগলটুলী ও পার্শবর্তী এলাকায় খুচরা ইয়াবা, গাঁজা বেচাকেনা করে আসছিল কয়েকজন মাদক ব্যবসায়ী। এ বিষয়ে আইনশৃংখলা বাহিনীর কাছে তথ্য ছিল।

কুমিল্লা সীমান্ত এলাকা থেকে ইয়াবা ও গাঁজা সংগ্রহ করে মোগলটুলী এলাকার মাদকসেবীদের কাছে খুচরা বিক্রি করা হতো।

র‌্যাবের অভিযানে আটক মোগলটুলী ৫ নং ওয়ার্ডের মোঃ একেনুর রহমান নান্নুর ছেলে মোঃ রানা (৩৮)ও একই গ্রামের মৃত ইফতেখার এর ছেলে মোঃ ছালিম (৬০) মোগলটুলীরে নাজির পুকুর পাড়, সার্কিট হাউজ ও টেলিগ্রাফ অফিস সংলগ্ন এবং কুমিল্লা হাইস্কুলের পেছনে প্রতিদিন বিকেল ও সন্ধায় খুচরা ইয়াবা বেচাকেনা করতো। তাদের সাথে ১৫ থেকে ২০ জনের একটি গ্রুপ রয়েছে যারা মোগলটুলীতে ইয়াবা বেচা কেনার সাথে জড়িত।

কুমিল্লা র‌্যাব ১১ সিপিসি ২ এর পৃথক দুটি অভিযানে কুমিল্লা মহানগরীর মোগলটুলী ৫ নং ওয়ার্ড থেকে ইয়াবাসহ দুইজন ও লালমাই এলাকা থেকে গাঁজাসহ তিনজনকে গ্রেফতার করা হয়।

কুমিল্লা র‌্যাব অফিস জানায়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১১, সিপিসি-২ এর একটি আভিযানিক দল বুধবার ১১ আগস্ট গভীর রাতে নগরীর মোগলটুলি এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে ৩৩৩ পিস ইয়াবাসহ দুইজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত আসামি মোগলটুলি গ্রামের মোঃ একেনুর রহমান নান্নুর ছেলে মোঃ রানা (৩৮)ও একই গ্রামের মৃত ইফতেখার এর ছেলে মোঃ ছালিম (৬০)।

পৃথক আরও একটি অভিযানে আজ বুধবার ১১ আগষ্ট সকালে জেলার লালমাই থানার ললাই খিলপাড়া এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে প্রায় ১১ কেজি গাঁজাসহ তিনজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীরা হলো কুমিল্লা জেলার সদর দক্ষিণ থানার একবালিয়া (উত্তর পাড়া) গ্রামের মৃত শরাফত আলীর ছেলে মোঃ আব্দুল জলিল (৩৭), চৌদ্দগ্রাম থানার ফেলনা গ্রামের আব্দুর রশিদের ছেলে মোঃ ইয়াকুব মজুমদার (৪০) ও কোতয়ালি থানাধীন মাঝিগাছা গ্রামের মৃত ইব্রাহিমের ছেলে ফুল মিয়া (৫২)।

প্রাথমিক অনুসন্ধান ও গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদেরকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, তারা দীর্ঘদিন যাবৎ কুমিল্লার বিভিন্ন স্থানে ইয়াবা ও গাঁজাসহ বিভিন্ন ধরনের মাদকদ্র্য ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল। আটককৃত আসামিদের বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের হবে জানিয়েছে র‌্যাব।

Share on facebook
Share on twitter
Share on linkedin

আরো পড়ুন

সর্বশেষ খবর

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১