আজ ৩০শে এপ্রিল, ২০২৪, সকাল ৬:৪৪

র‌্যাব-১১ এর অভিযানে ১৪ কেজি গাঁঁজা ও হুইস্কিসহ ০৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার।

Share on facebook
Share on twitter
Share on linkedin

মোঃ রাসেল মিয়া।

র‌্যাব-১১ এর অভিযানে কুমিল্লার দাউদকান্দি হতে ১৪ কেজি গাঁঁজা এবং ০১ বোতল হুইস্কিসহ ০৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার, প্রাইভেটকার জব্দ

১। র‌্যাব প্রতিষ্ঠালগ্ন থেকে সমাজের বিভিন্ন অপরাধের উৎস উদঘাটন, অপরাধীদের গ্রেফতার আইন-শৃঙ্খলার সামগ্রিক উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। বিভিন্ন অপরাধীদের গ্রেফতার করে আইনের আওতায় আনার জন্য র‌্যাব ফোর্সেস নিয়মিত অভিযান পরিচালনা করে থাকে। মাদকের করাল গ্রাস থেকে যুব সমাজ তথা দেশকে বাচাঁতে মাদক ব্যবসায়ীদের গ্রেফতার ও অবৈধ মাদক দ্রব্য উদ্ধারে র‌্যাব নিয়মিত অভিযান পরিচালনা করে আসছে।

২। এরই ধারাবাহিকতায় গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১১, সদর কোম্পানী আদমজীনগর, নারায়ণগঞ্জের একটি আভিযানিক দল অদ্য ২৩ ফেব্রুয়ারি ২০২১ খ্রিষ্টাব্দ ভোরে কুমিল্লা জেলার দাউদকান্দি থানাধীন ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের উপর অভিযান পরিচালনা করে। উক্ত অভিযানে ঢাকা অভিমুখী একটি প্রাইভেটকার তল্লাশী করে ১৪ কেজি গাঁজা এবং ০১ বোতল হুইস্কিসহ সহ ০৩ জন মাদক ব্যবসায়ীকে হাতে-নাতে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলো ১। মোঃ জিয়াউর হক (৩৮), ২। মোঃ জাকির হোসেন (৩৪), ৩। মোঃ আরিফুল ইসলাম (২৩)। এ সময় মাদক পরিবহনের কাজে ব্যবহৃত ০১টি প্রাইভেটকার জব্দ করা হয়।

৩। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামীরা জানায় যে, তারা দীর্ঘদিন যাবৎ মাদকদ্রব্য হুইস্কি ও গাঁজা পরিবহন করে নিয়ে এসে ঢাকা, নারায়ণগঞ্জ ও এর আশপাশের এলাকায় ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছে। মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাব-১১ এর অভিযান অব্যাহত থাকবে।

Share on facebook
Share on twitter
Share on linkedin

আরো পড়ুন

সর্বশেষ খবর

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০