আজ ৮ই মে, ২০২৪, দুপুর ১:৩৬

যথাযোগ্য মর্যাদায় কুমিল্লায় পালিত হচ্ছে জাতীয় শোক দিবস

Share on facebook
Share on twitter
Share on linkedin

যথাযোগ্য মর্যাদায় কুমিল্লায় পালিত হচ্ছে জাতীয় শোক দিবস

কুমিল্লা প্রতিনিধি

কুমিল্লায় যথাযোগ্য মর্যাদায় পালিত হচ্ছে জাতীয় শোক দিবস স্বাধীন বাংলাদেশের স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদাতবার্ষিকী ও জাতীয় শোক দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানিয়েছেন কুমিল্লার আপামর মানুষ সকালে নগর উদ্যানে বঙ্গবন্ধুর ম্যুরালে ফুলেল শ্রদ্ধাঞ্জলি নিবেদন করেন কুমিল্লা সদর আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা হাজী আ ক ম বাহাউদ্দিন বাহার।

সংরক্ষিত সংসদ সদস্য আঞ্জুম সুলতানা সীমা জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মফিজুর রহমান বাবলু জেলা প্রশাসক খন্দকার মু. মুশফিকুর রহমান পুলিশ সুপার আবদুল মান্নান বিপিএম বার বীর মুক্তিযোদ্ধাগণ প্রশাসন ও আইনশৃঙ্খলা বাহিনীর ঊর্ধ্বতন কর্মকর্তা রাজনৈতিক নেতৃবৃন্দ সুশীল সমাজের প্রতিনিধি বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক সংগঠনসহ হাজারো সাধারণ মানুষ।

এছাড়া কুমিল্লা মহানগর আওয়ামী লীগ কার্যালয়ে বঙ্গবন্ধু ম্যুরালে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করেন মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা হাজী আ ক ম বাহাউদ্দিন বাহার এমপি ও মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সিটি মেয়র আরফানুল হক রিফাত সহ সংগঠনটির নেতাকর্মীরা।

এছাড়া জেলা ও উপজেলা আওয়ামী লীগসহ বিভিন্ন রাজনৈতিক সংগঠন ও সামাজিক সংগঠনের পক্ষে পৃথক ভাবে জাতীয় শোক দিবস পালন করা হচ্ছে ১৯৭৫ সালের ১৫ ই আগস্ট এই দিনে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাঁর পরিবারের সকল শহীদ সদস্যদের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া ও মোনাজাত এবং বিভিন্ন উপাসনালয় প্রার্থনার আয়োজন করা হয়েছে।

Share on facebook
Share on twitter
Share on linkedin

আরো পড়ুন

সর্বশেষ খবর

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১