আজ ১৭ই মে, ২০২৪, বিকাল ৪:৫১

ময়মনসিংহের সিরতা নয়াপাড়ায় জোড়া খুন আরও দুই আসামী গ্রেফতার।

Share on facebook
Share on twitter
Share on linkedin

গোলাম কিবরিয়া পলাশ।

ময়মনসিংহ জেলা পুলিশ সুপার মোহাম্মদ আহমার উজ্জামান পিপিএম (সেবা) এর দিক-নির্দেশনায় কোতোয়ালী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ শাহ্ কামাল আকন্দ পিপিএম (বার) এর নির্দেশে অপরাধ নির্মূলে নিয়মিত অভিযান পরিচালনা করে আসছে কোতোয়ালী মডেল থানা পুলিশ।

এরই অংশ হিসাবে গত ২৪ ঘন্টায় ময়মনসিংহ কোতোয়ালী মডেল থানা পুলিশ অভিযান পরিচালনা করে ময়মনসিংহ সদর উপজেলার চরাঞ্চলের সিরতা নয়াপাড়া ঘটে যাওয়া সহোদর দুই ভাইের জোড়া খুনের এজাহারনামীয় আসামী চাঞ্চল্যকর হত্যা মামলার দায়ে আরও ০২ জন আসামীদেরকে গ্রেফতার করা হয়েছে।

কোতোয়ালী মডেল থানার ওসি মোঃ শাহ কামাল আকন্দ জানান, ইন্সপ্টেকর নিরস্ত্র মোঃ ফারুক হোসেন এর নেতৃত্বে এসআই(নিঃ) শুভ্র সাহা এবং সংগীয় ফোর্স সহ চাঞ্চল্যকর হত্যা মামলার আসামীদের গ্রেফতার অভিযান পরিচালনা করিয়া ময়মনসিংহ জেলার গফরগাঁও থানাধীন আলগীর চর এলাকা হইতে।

এজাহারনামীয় আসামী ১। মজিবুর রহমান (৫০), পিতামৃতঃ ওসন আলী, মাতা-মোছাঃ গোলাপজান,
২। কালা মিয়া ওরফে চাবাইন্যা ওরফে আবুল কালাম (৬২), পিতামৃতঃ রওশন আলী ওরফে রুসে, মাতা-মৃতঃ মোগলী, উভয় সাং-সিরতা ভাটিয়াপাড়া, থানা-কোতোয়ালী, জেলা-ময়মনসিংহদ্বয়কে গ্রেফতার করা হয়।

কোতোয়ালী মডেল থানার ওসি শাহ কামাল আকন্দ বলেন অপরাধী যতই শক্তিশালী হোকনা কেন তাদের পুলিশ খুঁজে বের করবে। চরাঞ্চলের জোড়া খুনের মামলায় মূল আসামীদের খুঁজে বের করে কোর্ট পর্যন্ত নিয়ে যাবো ইনশাআল্লাহ। গ্রেফতারকৃত আসামীদের বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

Share on facebook
Share on twitter
Share on linkedin

আরো পড়ুন

সর্বশেষ খবর

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১