আজ ৩রা মে, ২০২৪, দুপুর ১:০১

ময়মনসিংহের কোতোয়ালী থানাপুলিশের সাঁড়াশি অভিযানে গ্রেফতার ১৭।

Share on facebook
Share on twitter
Share on linkedin

রফিকুল ইসলাম।

ময়মনসিংহের কোতোয়ালী মডেল থানা পুলিশ সাঁড়াশি অভিযান চালিয়ে গত ২৪ ঘন্টায় বিভিন্ন অপরাধে ১২ জনকে গ্রেফতার করেছে।

গ্রেফতারকৃতদের মাঝে খুনের মামলায় পলাতক আসামী ৮ জন, সিআর (সাজাপ্রাপ্ত) আসামি ১জন, সিআর গ্রেফতারী পরোয়ানামূলে ২ জন, নারী ও শিশু নির্যাতন দমন আইন (ধর্ষন) সংক্রান্ত মামলার ২ জন, পুরাতন চুরি মামলায় ১জন এবং মাদক মামলায় ২ জন।
সূত্রমতে কোতোয়ালী মডেল থানার অফিসার ইনচার্জ শাহ কামাল আকন্দ আইন শৃংখলা নিয়ন্ত্রণ ও মাদকমুক্ত করতে পুলিশ সুপার মোহাঃ আহমার উজ্জামানের নির্দেশে কোতোয়ালী পুলিশ নিয়মিতভাবে সাঁড়াশি অভিযান চালিয়ে আসছে। অভিযানের অংশ হিসাবে বিভিন্ন অপরাধে গত ২৪ ঘন্টায় ১৭জনকে গ্রেফতার করা হয়েছে।


গ্রেফতারকৃতরা হচ্ছে খুনের মামলায় শরাফ উদ্দিন, সুরুজ আলী, সুলতান, রুস্তম আলী, আমির হোসেন, অন্তর, বাচ্চু মিয়া ও আলাল উদ্দিন।

এছাড়া সিআর (সাজাপ্রাপ্ত) গ্রেফতারী পরোয়ানামূলে ফরহাদ আহম্মেদ, সিআর গ্রেফতারী পরোয়ানামূলে রাশিদুল ইসলাম ও আতিকুর রহমান প্রকাশ বিজয়কে গ্রেফতার করা হয়েছে।

চুরি মামলায় স্বপন নামে একজন, নারী ও শিশু নির্যাতন দমন আইন (ধর্ষন) সংক্রান্ত মামলায় জাহিদুল হাসান ও শহিদুল ইসলামকে গ্রেফতার করা হয়েছে।

মাদক ব্যবসায়ী মোঃ শরিফ ও নিয়তি ঋষিকে গ্রেফতার করা হয়েছে। এ সময় -১০০(একশত) লিটার চোলাই মদ, ২৫ পিস নেশা জাতীয় ইনজেকশন, ১০টি নেশা জাতীয় ইনজেকশন উদ্ধার করা হয়েছে। আজ সোমবার তাদেরকে আদালতে পাঠানো হয়েছে।

উল্লেখ্য লাইসেন্স বিহীন যানবাহন চলাচল বন্ধের জন্য অভিযান পরিচালনা করার দাবী ওঠেছে বিভিন্ন মহল থেকে।

Share on facebook
Share on twitter
Share on linkedin

আরো পড়ুন

সর্বশেষ খবর

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১