আজ ২০শে মে, ২০২৪, সন্ধ্যা ৬:৩১

মুরাদনগরে ২৬ শে মার্চ মহান স্বাধীনতা দিবস উপলক্ষে নবযাত্রা সংগঠনের আয়োজনে বীর মুক্তিযোদ্ধাদের সম্মাননা প্রদান।

Share on facebook
Share on twitter
Share on linkedin

ইয়াছিন আরাফাত

২৬শে মার্চ মহান স্বাধীনতা দিবস উপলক্ষে ‘নবযাত্রা’ সংগঠনের উদ্যোগে কুমিল্লা মুরাদনগর উপজেলার পাহাড়পুর ইউনিয়নের উড়িশ্বর বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে ” নবযাত্রা” সংগঠনের উদ্যোগে জাতির সূর্যসন্তান বীর মুক্তিযোদ্ধাদের সম্মাননা প্রদান করা হয়।

এ সময় বীর মুক্তিযোদ্ধারা ১৯৭১ সালের ২৬শে মার্চ কালো রাতের কথা স্মৃতিচারণ করতে গিয়ে আবেগ আপ্লূত হয়ে পড়েন। পাহাড়পুর ইউনিয়নের সকল বীর মুক্তিযুদ্ধাদের সম্মানার্থে “নবযাত্রা” সংগঠনের পক্ষ থেকে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়। দেশের এমন গুরুত্বপূর্ণ একটি জাতীয় দিবসে এই সম্মাননা প্রধান করায় মুক্তিযোদ্ধারা ইউনিয়নের যুব সমাজের কে নিয়ে গঠিত “নবযাত্রা” সংগঠনের সকল সদস্যদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

উড়িশ্বর বালিকা উচ্চ বিদ্যালয়ের সভাপতি আবুল কালাম আজাদের সভাপতিত্বে এবং বিশিষ্ট কবি ও উদ্যোক্তা বশির আহমেদের সঞ্চালনায় এতে, প্রধান অতিথি ছিলেন ২০ নং পাহাড়পুর ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান আব্দুল সামাদ মাঝি।

বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন কবি শাহ জালাল সরকার, নবযাত্রা সংগঠনের সদস্য আতিকুর রহমান সরকার, নবযাত্রা সংগঠনের সদস্য রাজিব খান ছিলেন ঊড়িশর সমাজ কল্যাণ যুব সংগঠনের সকল সদস্য এবং ২০ নং পাহাড়পুর ইউনিয়নের বীর মুক্তিযোদ্ধা কমান্ডার শহিদুল ইসলাম ভুঁইয়া সহ অত্র ইউনিয়নের সকল বীর মুক্তিযোদ্ধা গন।

Share on facebook
Share on twitter
Share on linkedin

আরো পড়ুন

সর্বশেষ খবর

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১