আজ ৬ই মে, ২০২৪, সকাল ১০:২৭

মুরাদনগরে একতা সংঘের উদ্যোগে কম্বল বিতরণ।

Share on facebook
Share on twitter
Share on linkedin

রায়হান চৌধুরী, মুরাদনগর থেকে।

কুমিল্লার মুরাদনগরে একতা সংঘের উদ্যোগে অসহায় ও দুঃস্থ পরিবারের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে। শুক্রবার বিকেলে একতা সংঘের তৃতীয় মিলন মেলা উপলক্ষে উপজেলার নুরুন্নাহার বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে শতাধিক অসহায় ও দুঃস্থ পরিবারের মাঝে এ কম্বল বিতরণ করা হয়।

বিশিষ্ট ব্যবসায়ী নিজাম উদ্দিন ভুইয়ার সভাপতিত্বে ও একতা সংঘের সাধারণ সম্পাদক ইব্রাহীম আহাম্মেদ’র সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, উপজেলা নির্বাহী অফিসার অভিষেক দাশ।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, সদর ইউনিয়নের ভারপ্রাপ্ত চেয়ারম্যান আক্তার হোসেন, নুরুন্নাহার উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সৈয়দা হাসিনা আক্তার, কাজী নোমান আহাম্মেদ ডিগ্রী কলেজের প্রভাষক দিন দয়াল পাল, নুরুন্নাহার উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক ও সাংবাদিক বেলাল উদ্দিন আহাম্মেদ, মুরাদনগর ডি.আর সরকারি উচ্চ বিদ্যালয়ের শিক্ষক মনির খাঁন, ব্যবসায়ী বাবুল শাহ প্রমুখ।

একতা সংঘের সদস্যরা জানায়, ২০১৬ সালে একতা সংঘ প্রতিষ্ঠিত হওয়ার পর থেকে এ সংগঠনের সদস্যরা সমাজের অসহায় ও দুঃস্থ মানুষের কল্যানে কাজ কাজ করে যাচ্ছে। করোনা ভাইরাসের প্রাদুর্ভাব আরম্ভ হওয়ার পরে অসহায় মানুষের বাড়িতে খাবার পৌছে দেওয়া, হ্যান্ড স্যানিটাইজার, মাস্ক বিতরণ সহ সচেতনাতামূলক নানা কাজ করেছেন। তার ধারাবাহিকতায় প্রতিবছরের মত এবারের শীতেও অসহায় পরিবারের মাঝে শতাধিক কম্বল বিতরণ করা হয়েছে।

Share on facebook
Share on twitter
Share on linkedin

আরো পড়ুন

সর্বশেষ খবর

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১