আজ ২৯শে এপ্রিল, ২০২৪, রাত ৮:৩৮

মুজিবশতবর্ষে বাংলাদেশে একজন মানুষও গৃহহীন থাকবে নাঃ-মাননীয় প্রধানমন্ত্রী।

Share on facebook
Share on twitter
Share on linkedin

নেপাল ধরঃ৷ ময়মনসিংহে।

কোতোয়ালি মডেল থানায় মুজিববর্ষ উপলক্ষে স্থাপিত নারী শিশু বয়স্ক ও প্রতিবন্ধী সার্ভিস ডেস্ক এবং গৃহহীন পরিবারের জন্য নির্মিত গৃহ হস্তান্তরের শুভ উদ্বোধন অনুষ্ঠিত হয়। সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙ্গালি মুক্তির মহানায়ক, স্বাধীনতার মহান স্থপতি, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জন্মশতবার্ষিকী এবং স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে মুজিববর্ষ ঘোষণা করে সরকার। মুজিববর্ষে জাতির পিতার প্রতি শ্রদ্ধা জানাতে বাংলাদেশ পুলিশ দুটি মানবিক উদ্যোগ প্রতিটি থানায় স্থাপিত নারী, শিশু, বয়স্ক ও প্রতিবন্ধী সার্ভিস ডেস্ক এবং গৃহহীন পরিবারের জন্য গৃহ নির্মাণ করা।

অদ্য রবিবার (১০ এপ্রিল) মুজিববর্ষ উপলক্ষে কোতোয়ালী মডেল থানা স্থাপিত নারী শিশু, বয়স্ক ও প্রতিবন্ধী সার্ভিস ডেস্ক এবং গৃহহীন পরিবারের জন্য নির্মিত গৃহ গণভবন থেকে ভিডিও কনফারেন্সিং এর মাধ্যমে প্রধান অতিথি হিসেবে রবিবার (১০ এপ্রিল) সকালে শুভ উদ্বোধন করেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সারকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। উল্লেখ্য যে, মুজিবশতবর্ষে ‘বাংলাদেশে একজন মানুষও গৃহহীন থাকবে না।

জেলা পুলিশের সদস্যগণ এ কর্মসূচির আওতায় ময়মনসিংহে ঘর পেয়েছেন ১৪টি গৃহহীন পরিবার। কোতোয়ালী থানায় আনুষ্ঠানিকভাবে উপকারভোগী পরিবারের হাতে নতুন ঘরের চাবি তুলে দেন জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট জহিরুল হক খোকা। মুজিববর্ষ উপলক্ষে প্রতিটি থানায় স্থাপিত নারী, শিশু, বয়স্ক ও প্রতিবন্ধী সার্ভিস ডেস্ক এবং গৃহহীন পরিবারের জন্য নির্মিত গৃহ হস্তান্তরের শুভ উদ্বোধন অনুষ্ঠিত হয়। এ সময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) খন্দকার ফজলে রাব্বী, অফিসার ইনচার্জ শাহ-কামাল আকন্দ, ওসি তদন্ত মোঃ ফারুক হোসেন, ওসি অপরেশন মোঃ ওয়াজেদ আলী সহ প্রিন্ট এবং ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

Share on facebook
Share on twitter
Share on linkedin

আরো পড়ুন

সর্বশেষ খবর

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০